AM-ACCOUNTANCY-SERVICES-BBB

গ্রেটার সিলেট ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বিশ্বনাথ : প্রেসক্লাবের অভিনন্দন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৯ - ২০২২ | ১১: ২৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: লন্ডনে অনুষ্ঠিত ৭ম সুনালী অতীথ গ্রেটার সিলেট উপজেলা কাপ ফুটবল টুর্নামেন্টে বিশ্বনাথ উপজেলা দ্বিতীয়বারের মত চ্যাম্পিয়ন হয়েছে। ফাইনাল ম্যাচে বিয়ানীবাজার উপজেলাকে ৪-১ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় বিশ্বনাথ।

২৮ আগস্ট রোববার হেকনিস্থ ম্যাবলিগ্রীন ফুটবল গ্রাউন্ডে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। এতে বৃহত্তর সিলেটের ৪টি জেলার ১৬টি উপজেলা অংশ নিচ্ছে।

৩৫ উর্ধ খেলোয়াড়দের সমন্নয়ে ৮এ সাইড এই টুর্নামেন্টে শুরু হয় সকাল ১০টা থেকে। ৪ টি গ্রুপে লীগ ভিত্তিক এই টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডে উঠে ৮টি দল। তারপর সেমিফাইনালে বিশ্বনাথ উপজেলা বালাগঞ্জ উপজেলাকে ৫-০ গোলে পরাজিত করে ফাইনালে পৌছায়। অপর দিকে বিয়ানীবাজার উপজেলার ট্রাইবেকারে ওসমানীনগর উপজেলাকে পরাজিত করে ফাইনালে পৌছায়।

পুরস্কার বিতরনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনালী অতীত ইউকের চেয়ারম্যান জামাল উদ্দিন। সাধারণ সম্পাদক জয়নাল আবেদনী মিয়া পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী দল সেরা খেলোয়াড়দের মধ্যে পুরস্কার তুলে দেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের নির্বাহী মেয়র লুতফুর রহমান,

প্রথম আসরে চ্যাম্পিয়ন হয় সিলেটের বালাগঞ্জ ওসমানীনগর উপজেলা। দ্বিতীয় আসরে হয় ওসমানী নগর উপজেলা। আর তৃতীয়বার চ্যাম্পিয়ন হয় সুনামগঞ্জের ছাতক উপজেলা, চতুর্থ আসরে চ্যাম্পিয়ন হয় হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলা। আর এবারের পঞ্চম আসরে চ্যাম্পিয়ন বিশ্বনাথ উপজেলা। ৬স্ট আসরে চ্যাম্পিয়ন হয় সিলেট সদর উপজেলা।

টুর্নামেন্টের সবগুলো দল হচ্ছে জগন্নাথপুর, ছাতক, দিরাই, দক্ষিন সুনামগঞ্জ, বিশ্বনাথ, ওসমানীনগর, বালাগঞ্জ, গোলাপগঞ্জ, দক্ষিন সুরমা, বিয়ানীবাজার, সিলেট সদর, মৌলভীবাজার বড়লেখা, রাজনগর, হবিগঞ্জ, নবীগঞ্জ ।

এদিকে, টুর্ণামেন্টে ২য় বারের মতো চ্যাম্পিয়ন হয়ে গৌরব অর্জন করায় বিশ্বনাথ উপজেলা ফুটবল টিমের সকল খেলোয়াড় ও কর্মকর্তাদেরকে বিশ্বনাথ প্রেসক্লাবের পক্ষ হতে অভিনন্দন জানিয়েছেন প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ।

আরো সংবাদ