AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের খাজাঞ্চীতে ঢেউটিন ও সেলাই মেশিন বিতরণ করলেন পুলিশ সুপার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ২৯ - ২০২২ | ১০: ৪১ অপরাহ্ণ

20220829 175448

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের পুলিশ সুপার (সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি ফরিদ উদ্দিন পিপিএম বলেছেন, পুলিশের পাশাপাশি সমাজে যারা নেতৃত্ব দেন তারাও ভালো হতে হবে। তাহলেই ন্যায় বিচার প্রতিষ্ঠা হবে। সমাজে সম্মিলিতভাবে ভালো কাজ করতে হবে। তিনি বলেন, সিলেটবাসীর ভালোবাসা নিয়েই আমি ভবিষ্যতে এগিয়ে যেতে চাই।

তিনি সোমবার (২৯ আগস্ট) বিকেলে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের স্থানীয় একটি কনভেশন হলে বন্যায় ক্ষতিগ্রস্থদের মাঝে ঢেউটিন ও অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণির পরিবারের পক্ষ হতে ৪৪টি পরিবারের মাঝে ১ বান করে ঢেউটিন এবং খাজাঞ্চী জনকল্যাণ সংস্থা সৌদি আরব, ফ্রান্স ও ওমান প্রবাসীদের পক্ষ হতে দরিদ্র পরিবারের ১৬ জন নারীকে সেলাই মেশিন বিতরণ প্রদান করা হয়।

খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণির সভাপতিত্বে ও যুবলীগ নেতা আখতার হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওসমানীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রফিকুল হোসেন, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, সিলেট জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী কমিটির সদস্য এ এইচ এম ফিরুজ আলী, সিলেট মহানগর আওয়ামী লীগের সদস্য রাহাত তরফদার, যুক্তরাজ্যের মানচেষ্টার স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ফয়জুল হক জুয়েল, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া ও খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নুর।

আরও বক্তব্য রাখেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্যানেল চেয়ারম্যান-১ হবিবুল ইসলাম, ইউপি সদস্য রইছুল ইসলাম ও ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শাহ সিদ্দিকুর রহমান। শুরুরে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মারুফ আহমদ।

অনুষ্ঠানে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুর ইসলাম, ইউপি সদস্য আব্দুর রব রাজু, সোনাবান বিবি, প্রবাসী কাওছার আহমদ, মক্তার মিয়া, সংগঠক মাওলানা আবিদ হাসান গণিসহ বিভিন্ন শেণি পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ