AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দশঘর মার্কেট বাজার-ঘাগুটিয়া-ছালিয়া সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৯ - ২০২২ | ৯: ১২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথে দশঘর মার্কেট বাজার-ঘাগুটিয়া-ছালিয়া সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন কাজের নাম ফলক বসালেন জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম নুনু মিয়া। শুক্রবার (১৯ আগস্ট) বিকেলে উপজেলার দশঘর ইউনিয়নের ছালিয়া গ্রামের সড়কে এ নামফলক স্থাপন করেন তিনি। এর আগে চলতি বছরের ৬মার্চ উপজেলার বিভিন্ন সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে ওই সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বালংদেশ সরকারের পলিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি।

নামফলক স্থাপনকালে প্রধান অতিথির বক্তব্যে নুনু মিয়া বলেন, আমার নির্বাচকালীন সময়ে আপনারা বলে ছিলেন এই রাস্তা যাতে করার ব্যবস্থা করা হয়। আমি সরকারের পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সাহেবের সার্বিক সহযোগীতায় এই রাস্তার ভিত্তিপ্রস্তর করতে পেরেছি। বিশ্বনাথ উপজেলার যত রাস্তার সংস্কার করা প্রয়োজন সেইসব প্রতিটি রাস্তা সংস্কার যাতে করা হয়। সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিদের্শ প্রদান করেছেন। এ উপজেলার সকল রাস্তা সংস্কার কাজ দ্রুত শেষ করা হবে।

তিনি আরোও বলেন, আমি কৃষকের ছেলে। কৃষি আমার জীবন। আমার উপজেলার কোন কৃষক যাতে অনাহারে না মরে সেদিকে তার নজর সর্বময় রয়েছে। শেখ হাসিনার সরকার একজন কৃষিবান্ধব সরকার। প্রতি মৌসুমে সরকারের পক্ষে কৃষকদের জন্য বিভিন্ন বীজ, সার ও কীটনাশক প্রদান করা হয়ে থাকে। আগামীতে দেশের সকল ক্ষেত্রে উন্নয়ন অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন দশঘর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমাদ উদ্দীন খান, বীর মুক্তিযোদ্ধা তবারক আলী, উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিখিল পাল, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, দশঘর ইউনিয়ন পরিষদের সদস্য তাজুল ইসলাম, রামপাশা ইউনিয়ন পরিষদের সদস্য আবুল কাশেম, লামাকাজী ইউনিয়ন পরিষদের সদস্য জিসু আর্চায্য, লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রব, রামপাশা ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আরব শাহ, আওয়ামী লীগ নেতা দবির মিয়া, কামাল আহমেদ, শওকত হোসেন, শহিদ খান আতা, উপজেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক হেলাল আহমেদ, যুবলীগ নেতা জামাল আহমেদ, রাজু মিয়া, আজাদ খান, সোহেল রানা, জাকির হোসেন, মিলাদ আহমেদ, জাকির হোসেন, রুবেল হোসেন, জাকারিয়া, আব্দুর রহমান, মুসা মিয়া, রাহেল আহমেদ, সাজন মিয়া, রফিক আলী, নুরুজ্জামান, সেলিম আহমেদ, রহমান চৌধুরী, আলী আকবর, রাসেল মিয়া, ছাত্রলীগ নেতা রাজন আলী প্রমুখ।

আরো সংবাদ