AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রাথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতির ত্রাণ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ১৮ - ২০২২ | ২: ৫১ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বাংলাদেশ প্রথমিক বিদ্যালয় সহকারি শিক্ষক সমিতি (এস-১২০৬৮) বিশ্বনাথ শাখার উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্থ অর্ধ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) দুপুরে বিশ্বনাথ পৌর শহরস্থ আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়।

সংগঠনের উপজেলা শাখার সভাপতি মুজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল কান্ত দাশের পরিচালনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সহ সামাজিক ও যোগাযোগ বিষয়ক সম্পাদক বাবুল কান্তি দাশ মেঘল। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা কমিটির উপদেষ্ঠা আ ছ ম লায়েক, জন্টু মালাকার, জেলা কমিটির সদস্য আব্দুল কাইয়ূম শাকি, ওয়ালী উল্লাহ।

আরও বক্তব্য রাখেন উপজেলা শাখার সিনিয়র সহ সভাপতি আক্তার ফারুক, সহ সভাপতি আবু তৈয়ব বেলাল, আবু সায়েম, সহ সাংগঠনিক সম্পাদক মুরাদ আজিজ জগলু ও আইন বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম জুনেদ।

বক্তব্যে শিক্ষক নেতৃবৃন্দ বলেন, ভয়াল বন্যার কারণে নিম্নবিত্ত মানুষ এখনো ক্ষতি পুষিয়ে উঠতে পারেনি এবং দ্রব্য মূল্যের উর্ধ্বগতি ক্ষতিগ্রস্থ পরিবারকে আরো অভিষপ্ত করে তুলেছে। তাই সমাজের বৃত্তবানদেরকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর উদাত্ত আহব্বান জানান বক্তারা।

আরো সংবাদ