AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে জমিসহ প্রধানমন্ত্রীর ঘর পাচ্ছেন ৯টি প্রতিবন্ধি পরিবার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: আগস্ট - ৩ - ২০২২ | ৯: ২১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে জমিসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার জমি ও ঘর পাচ্ছেন ৯টি নিরাশ্রয় প্রতিবন্ধি পরিবার। উপজেলার রামপাশা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আশুগঞ্জ বাজার এলাকায় তাদের বাসস্থানের জন্য এই ৯টি ঘর নির্মাণ করা হচ্ছে। সেখানে সরকারিভাবে ২০শতক ভূমি ক্রয় করা হয়েছে প্রায় ২৭ লাখ টাকায়। ইতোমধ্যে ক্রয়কৃত ভূমিতে ঘরের কাজ শুরুও করেছে উপজেলা প্রশাসন।

বুধবার (৩ আগস্ট) দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় এমন সংবাদ জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পৌর প্রশাসক নুসরাত জাহান।

তিনি আরও জানান, কিছু দিনের ভেতরে উপজেলার ১৮জন মুক্তিযোদ্ধার বাড়িতে সরকারিভাবে ঘর নির্মাণ কাজও শুরু করা হবে। সেই সাথে উপজেলায় যদি কেউ ভূমি ও গৃহহীন লোকজন আশ্রয়নের ঘর না পেয়ে থাকেন তাহলে জরুরী ভিত্তিতে যোগাযোগ করার জন্য অনুরোধ করেছেন। ৪র্থ ধাপে আশ্রয়ন প্রকল্প নির্মাণ কাজ সম্পন্ন করে উপজেলাকে গৃহহীণ-ভূমিহীন ঘোষণা করার পরিকল্পনা রয়েছে প্রশাসনের।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম‌্যান ছয়ফুল হক, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাংবাদিক জাহাঙ্গীর আলম খায়ের, আশিক আলী, আক্তার আহমদ শাহেদ, আব্দুস ছালাম ও মশাহিদ আলী।

আরো সংবাদ