Search
Close this search box.

বিশ্বনাথের খাজাঞ্চীতে প্রবাসী বিএনপি নেতাদের উদ্যোগে ত্রাণ বিতরণ

বিশ্বনাথনিউজ২৪ :: সৌদি আরবের বৃহত্তর মাসনা বিএনপির সিনিয়র সহসভাপতি হাবিবুর রহমান লালা ও সহসভাপতি রুহুল আমিনসহ প্রবাসীদের উদ্যোগে সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের অর্ধশত বন্যার্ত পরিবারে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বুধবার (২৭ জুলাই) বিকেলে ইউনিয়নের ১ নাম্বার ওয়ার্ডে এগুলো বিতরণ করা হয়। অনুষ্ঠান আয়োজন করে খাজাঞ্চী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দল ও অঙ্গ সংগঠন।

স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতি ডা. হানিফ আলীর সভাপতিত্বে উপজেলা যুবদলের সদস্য বাবুল আহমদ সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাওছার খান। প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব ও খাজাঞ্চী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি আশিকুর রহমান রানা।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক তাজ উদ্দিন আহমদ কিনু, উপজেলা কৃষক দলের সদস্য আবু সাঈদ, স্থানীয় ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আপ্তাব আলী, খাজাঞ্চী ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আবদুল ওয়াহিদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বনাথ পৌর বিএনপির প্রশিক্ষণ সম্পাদক ফরিদ মিয়া ও খাজাঞ্চী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক দিলোয়ার হোসেন প্রমুখ।

আরও খবর