AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ ইউনিয়নে প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৫ - ২০২২ | ৭: ০৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ ইউনিয়নে ক্ষতিগ্রস্থদের মধ্যে ‘বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। ইউনিয়নের ১৫০ টি ক্ষতিগ্রস্ত পরিবারকে ১ হাজার টাকা করে আনুষ্ঠানিকভাবে এই অর্থ বিতরণ করা হয়।

সোমবার (২৫ জুলাই) সকালে বিশ্বনাথ উপজেলা পরিষদের অডিটরিয়ামে অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব‌্যে বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া বলেন, প্রবাসীরা সব সময় দেশের দুর্যোগময় মুহুর্তে মানুষের পাশে দাঁড়ান। প্রবাসীরা আর্তসামাজিক উন্নয়নেও অনন্য ভুমিকা রাখছেন। সম্প্রতি বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থেকে প্রবাসীরা সহায়তা করে যাচ্ছেন। তাদের এমন উদ্যোগকে সাধুবাদ জানাই।

তিনি বলেন, প্রবাসীরা আমাদের প্রাণ। তারা নাড়ীর টানে, দেশ প্রেমে উদ্ধুদ্ধ হয়ে দেশ ও জাতীর কল্যাণে কাজ করে দেশের মুখ উজ্জ্বল করেছেন।

বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হকের সভাপতিত্বে ও সংগঠক মাওলানা আব্দুল মতিনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ মো. সিরাজুল হক, বিশিষ্ঠ আলেম মাওলানা ফয়জুর রহমান, মাওলানা হাফিজ মাহমুদুল হাসান, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন,   বিশ্বনাথ প্রেসক্লাব সভাপতি তজম্মুল আলী রাজু ও বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র স্থানীয় প্রতিনিধি হাফিজ হোসাইন আহমদ। স্বাগত বক্তব্য রাখেন বিশিষ্ঠ ব্যবাসয়ী মো. আব্দুল মতিন। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ আতিকুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক নিখিল পাল, সংগঠক ফজলুর রহমান শিপন, খছরু মিয়া, আবিদুর রহমান নাঈম প্রমুখ।

উল্লেখ্য, বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র পক্ষ হতে বিশ্বনাথ উপজেলায় বন্যায় ৮টি ইউনিয়নে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ১ লাখ ৫০ হাজার টাকা করে মোট ১২ লাখ টাকা বিতরণ করা হয়।

আরো সংবাদ