AM-ACCOUNTANCY-SERVICES-BBB

খাজাঞ্চীতে বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসের নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২৩ - ২০২২ | ১০: ৫৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নে ক্ষতিগ্রস্থদের মধ্যে ‘বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ কার্যক্রম শুরু করেছে। ইউনিয়নের ১৬০ টি ক্ষতিগ্রস্ত পরিবারকে ১ হাজার টাকা করে আনুষ্ঠানিকভাবে এই অর্থ বিতরণ করা হয়।

শুক্রবার (২১ জুলাই) সকালে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গনির সভাপতিত্বে অনুষ্ঠিত অর্থ বিতর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট সমাজসেব ও শিক্ষানুরাগী মাওলানা বুরহান হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মোহাম্মদ আদনান।

সংগঠক মো. নুরুজ্জামানের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল মতনি, আওয়ামী লীগ নেতা শানুর আলী, বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র ইউনিয়ন প্রতিনিধি মো. মনসুর আলী প্রমুখ।

উল্লেখ্য, বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র পক্ষ হতে বিশ্বনাথ উপজেলায় বন্যায় ৮টি ইউনিয়নে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ১ লাখ ৫০ হাজার টাকা করে মোট ১২ লাখ টাকা বিতরণ করা হয়।

আরো সংবাদ