AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২০ - ২০২২ | ৯: ৫৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া বলেছেন, খেলাধুলা মানুষকে প্রফুল্ল রাখে। শরীরকে সুস্থ রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। পড়ালেখার পাশাপাশি প্রত্যেক শিক্ষার্থীকে খেলাধুলায় উৎসাহ দিতে হবে।

তিনি বুধবার (২০ জুলাই) উপজেলার বিশ্বনাথ ইউনিয়নের ধীতপুরস্থ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপজেলা শিক্ষা অফিস আয়োজিত বঙ্গবন্ধু গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

পৃথক টুর্নামেন্টে উপজেলার ও পৌর সভার ৯টি করে মোট ১৮টি দল অংশ গ্রহন করে। উদ্বোধনী খেলায় বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে সদলপুর তাজপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে কালিজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে বড় খুরমা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে হারিয়ে সিঙ্গেরকাছ ১ সরকারি প্রাথমিক বিদ্যালয় শুভ সূচনা করে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নুসরাত জাহানের সভাপতিত্বে ও আল-এমদাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌছ আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা কর্মকর্তা জামসেদুর রহমান, সহকারী শিক্ষা কর্মকর্তা সুহেল রানা, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল মতিন, দশঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলা উদ্দিন, টেংরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ুম, কালিজুরী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাসসুদ্দিন আহমদ।

আরো সংবাদ