AM-ACCOUNTANCY-SERVICES-BBB

প্রবাসীরা দুর্দিনের বন্ধু -শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ২০ - ২০২২ | ৬: ২৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার লামাকাজী, খাজাঞ্চী ও অলংকারী ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারের মাঝে যুক্তরাজ্যের নরউইচ-নরফোক বাঙ্গালী কমিউনিটির পক্ষ হতে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বুধবার (২০ জুলাই) পৃথক পৃথক অনুষ্ঠানের মাধ্যমে বন্যার্ত মানুষের মাঝে এই অর্থ বিতরণ করা হয়।

খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে পরিষদের চেয়ারম্যান আরশ আলী গনির সভাপতিত্বে ও জেলা যুবলীগ নেতা গোলাম আজম মঞ্জুর পরিচালনায় এবং লামাকাজী ইউনিয়নের গোলচন্দ বাজারে স্থানীয় ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ এনামুল হক মেম্বারের সভাপতিত্বে ও সাবেক মেম্বার ফয়সল আহমদের পরিচালনায় পৃথক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বক্তব্যে তিনি বলেন, প্রবাসীরা বাঙ্গালীর দুর্দিনের বন্ধু, বাংলাদেশের দুর্দিনের বন্ধু। যে সময় দুর্যোগ-দুঃসময় এসেছে এই প্রবাসীরা অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। প্রবাসীরা এদেশের নাগরিক। তারা শুধুমাত্র জীবিকার তাগিতে প্রবাসে অবস্থান করে উপার্যন করে দেশের মাটিতে বিনিয়োগ করেন। প্রবাসীরা এই দেশের নাগরিক, মা ও মাটির টান সবসময় উনাদের আছে, থাকবে এবং আমরাও প্রবাসীদের পাশে আছি।

অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য প্রবাসী গয়াছ মিয়া গিয়াস, তৌফিকুর রহমান লাকি, শফিকুর রহমান, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নুর ও লামাকাজী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি পুলক ভট্রাচার্য্য।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা ফজর আলী, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ সদস্য রইছুল ইসলাম, প্রবাসী রফিক মিয়া, জেলা যুবলীগ নেতা অতুল দেব, কবিরুল ইসলাম কবির, লামাকাজী ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন প্রমুখ।

আরো সংবাদ