AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসের নগদ অর্থ বিতরণ কার্যক্রম শুরু

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৯ - ২০২২ | ১১: ২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার ৮ ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মধ্যে ‘বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’র পক্ষ থেকে নগদ অর্থ বিতরণ কার্যক্রম শুরু করেছে। অনুষ্ঠানে ৮টি ইউনিয়নের প্রতিনিধিদের কাছে ইউনিয়ন প্রতি ১ লাখ ৫০ হাজার টাকা করে মোট ১২ লাখ টাকা হস্তান্তর করা হয়।

মঙ্গলবার (১৯ জুলাই) দুপুরে বিশ্বনাথ পৌর শহরের দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসা মিলনায়তনে প্রতিনিধিদের কাছে বিতরণের নগদ টাকা হস্তান্তর করা হয়।

বিশ্বনাথ দারুল উলুম ইসলামিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা নু’মান আহমদের সভাপতিত্বে ও সংগঠনের স্থানীয় প্রতিনিধি হাফিজ হুসাইন মুহাম্মদ মানিকের পরিচালনায় টাকা হস্তান্তর অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী কল্যাণ সমিতি ইউএসএ’ যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আদনান, বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজু ও সেইভ দ্যা পিপল ওয়ার্ল্ড ওয়াইড অর্গানাইজেশনের ক্যাশিয়ার মুনায়েম খান মুন্না।

এসময় আল-ইর্শ্বাদ লতিফিয়া দাখিল মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি বসির উদ্দিন আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমন মিলাদ, সংগঠনের ইউনিয়ন প্রতিনিধি মাস্টার আজম আলী, মনসুর আলী, জহিরুল ইসলাম, আলতাব হোসেন, মাওলানা আব্দুল মতিন, কামাল আহমদ মাসুম, মাওলানা আনাছ আহমদ ও সংগঠক এইচ এম মালিক।

আরো সংবাদ