AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে মুন্সির বাজার সমাজকল্যাণ সংস্থা’র ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৮ - ২০২২ | ২: ৫০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: অসহায় দরিদ্র মানুষের কল্যাণে কাজ করে আসছে সিলেটের বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের মুন্সির বাজার সমাজকল্যাণ সংস্থা। সংগঠনের ধারাবাহিক কার্যক্রমে অংশ হিসেবে বৃহস্পতিবার (১৪ জুলাই) ইতালী প্রবাসী সাইফুর রহমান লালুর অর্থায়নে আয়োজন করা হয় ফ্রি মেডিকেল ক্যাম্প। এতে এলাকার প্রায় ২ শতাধিক রোগীকে বীনামূল্যে চিকিৎসা সেবার পাশাপাশি ওষধ প্রদান করা হয়।

দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পে চিকিৎসাসেবা প্রদান করেন হবিগঞ্জের শেখ হাসিনা মেডিকেল কলেজের সহকারী মেডিকেল অফিসার ডাঃ সিদ্দিকা ইয়াসমিন মান্না এবং বিশেষজ্ঞ চিকিৎসক এম এস আলী মিন্টু ও আহমেদ জেরার্ড।

চিকিৎসা ক্যাম্প শেষে ক্যাম্পের অর্থ দাতা ইতালী প্রবাসী সাইফুর রহমান লালু এবং আগত চিকিৎসকদেরকে মুন্সির বাজার সমাজকল্যাণ সংস্থার পক্ষ হতে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সমাজকল্যাণ সংস্থার সভাপতি আব্দুল জলিল সেলিম, সহ-সভাপতি শাকিব আহমদ, সাধারণ সম্পাদক রাকিব আহমদ রুবেল, সহ সাধারণ সম্পাদক আফজল আলী, অর্থ সম্পাদক আব্দুল হান্নান, সমাজ কল্যাণ সম্পাদক দিলোয়ার হোসেন, অফিস সম্পাদক বারিক আহমদ নিরব, সদস্য আব্দুল হক, জাকির হোসেন, রাসেল আহমদ, নোমান আহমদ ও আলী হোসেন মোরাদ।

উল্লেখ্য, মুন্সির বাজার সমাজকল্যাণ সংস্থা প্রতিষ্ঠার পর থেকে বিবাহ উপযুক্ত নারীদের বিবাহের ক্ষেত্রে আর্থিক সহযোগীতা করা, গরীব ও অসহায় মানুষের মধ্যে শাড়ী-লুঙ্গি বিতরণ, খাদ্য সামগ্রী বিতরণ, ঢেউটিন বিতরণ, নলকুপ স্থাপন, বেকারত্ব দূরীকরণে কর্মস্থানের লক্ষ্যে নারীদের সেলাইমেশিন প্রদান এবং কলোনীর শিশু ও বয়স্ক মহিলাদের ইসলামী ও প্রাথমিক শিক্ষা প্রদানের ব্যবস্থাসহ নানাবিদ কল্যাণমূলক কাজ করে যাচ্ছে। সংস্থার কার্যক্রম অব্যাহত থাকবে এমনটাই প্রত্যাশা সকলের।

আরো সংবাদ