আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বন্যার্তদের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির ত্রাণ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১৩ - ২০২২ | ১২: ৪৭ পূর্বাহ্ন

bb 1

নিজস্ব প্রতিবেদক :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর এলাকার আড়াই শতাধিক বন্যার্ত পরিবারের মাঝে ‘বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিট’র উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১২ জুলাই) বিকেলে উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে ত্রাণ বিতরণ করেন ও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে শফিক চৌধুরী বলেন, চোখ থাকতে অন্ধ হয়ে গেছেন বিএনপির নেতাকর্মী। তাই তারা আওয়ামী লীগের ত্রাণ বিতরণ দেখেও, না দেখার বান করছে। আর সরকার ও আওয়ামী লীগের বিরুদ্ধে মিথ্যাচার করতে ব্যস্থ রয়েছে। তাদের নেত্রী এতিমদের টাকা আতœসাৎ করে, আর তাদের নেতা দেশের কোটি কোটি টাকা পাচার করে নিয়ে লন্ডনে বসে আরাম আয়াসে জীবন কাটাচ্ছে। আর বঙ্গবন্ধু কন্যাকে বার বার হত্যা করার ষড়যন্ত্র করে ব্যর্থ হয়ে এখন সরকারের উন্নয়ন দেখে মিথ্যাকথা বলে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় যাওয়ার দিবাস্বনপ্ন দেখছে। তারা বন্যার্ত মানুষের পাশে না দেখেও মুখে লম্বা লম্বা কথা বলছে। আর প্রধানমন্ত্রী সিলেট-সুনামগঞ্জের বন্যার্ত এলাকা পরিদর্শন করে সার্বক্ষনিক বন্যার্তদের পাশে থাকার জন্য সরকারি কর্মকর্তা-কর্মচারী ও আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়ে গেছেন।

পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল জালালের সভাপতিত্বে ও যুবলীগ নেতা মুহিবুর রহমান সুইটের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন রেড ক্রিসেন্ট সোসাইটির স্বেচ্ছাসেবক ফরিদ মিয়া।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজ্জামান, প্রচার সম্পাদক নিখিল পাল, বন ও পরিবেশ সম্পাদক রুনু কান্ত দে, সাংস্কৃতিক সম্পাদক শামীম আহমদ, উপ-দপ্তর সম্পাদক নূরুল হক, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মহব্বত আলী, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের মধ্যে খাজাঞ্চীর সভাপতি আব্দুন নূর, যুগ্ম সম্পাদক মিজাজুল হোসেন, অলংকারীর ভারপ্রাপ্ত সভাপতি হাজী হিরা মিয়া, রামপাশার সভাপতি নজরুল ইসলাম, দৌলতপুরের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাব, দেওকলসের সভাপতি আব্দুল মোমিন, সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন, যুগ্ম সম্পাদক জাফর ইকবাল জুনেদ, দশঘরের সভাপতি আবুল হোসেন, সহ সভাপতি তজম্মুল আলী, সাধারণ সম্পাদক ইলিয়াস মিয়া, বিশ্বনাথ ইউনিয়নের আহবায়ক শাহনেওয়াজ চৌধুরী সেলিম মেম্বার, যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, শাহ সুজা,

আওয়ামী লীগ নেতা আপ্তাব আলী, নিশি পাল, ইছহাক আলী মেম্বার, শানুর আহমদ জয়দু, রকন মিয়া, সায়েদ আহমদ, আব্দুল বাতিন, রাজু আহমদ খান, সাইদুল ইসলাম, উপজেলা মহিলা লীগের সভাপতি আফিয়া বেগম, সহ সভাপতি রুজিনা বেগম চৌধুরী, উপজেলা কৃষক লীগের সহ সভাপতি মারফত আলী, সাধারণ সম্পাদক আব্দুল হান্নান বদরুল, জেলা শ্রমিক লীগের সদস্য শংকর দাশ শংকু, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, যুবলীগ নেতা জাবেদ মিয়া, আসাদ আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, প্রচার সম্পাদক সিজিল মিয়া, স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলী, শংকর জ্যোতি দে, ছাত্রলীগ নেতা শামীম আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট

শেষ হলো সিলেটে হেফাজতের ইজতেমা

ওসমানীনগরে বাসের চাপায় পথচারী নিহত

বিশ্বনাথে বিএনপির প্রচারপত্র বিলি করলেন ইলিয়াসপত্মী লুনা