AM-ACCOUNTANCY-SERVICES-BBB

ঈদের আনন্দ ভাগ করতে বন্যার্তদের পাশে ইয়াহ্ইয়া চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১১ - ২০২২ | ১০: ১৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটে ১ম ধাপে বন্যার শুরু থেকেই অসহায় বন্যার্ত মানুষের সাহায্যে সার্বক্ষণিক কাজ করে যাচ্ছেন জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া। তিনি ধারাবাহিক কার্যক্রমের অংশ হিসেবে পবিত্র ঈদ-উল আযহার ২য় দিন সোমবার (১১ জুলাই) ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে বিশ্বনাথ ও ওসমানীনগর উপজেলার বিভিন্ন আশ্রয়কেন্দ্র বন্যার্ত মানুষের মাঝে রান্না করা খাবার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগিতায় তিনি বিশ্বনাথ উপজেলার দেওকলস ইউনিয়নের সৎপুর উচ্চ বিদ্যালয়, ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়নের ভাড়েরা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মঙ্গলচন্দি উচ্চ বিদ্যালয়, উমরপুর ইউনিয়নের নোয়ারাই প্রাথমিক সরকারি বিদ্যালয় ও আলহাজ্ব বারিক মিয়া আলহাজ্ব খাদিজা বিবি আলিয়া মাদ্রাসা আশ্রয় কেন্দ্রসহ এলাকার বিভিন্ন গ্রামের পানিবন্দি ১ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার, ৮০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী এবং আরও শতাধিক পরিবারের মাঝে কোরবানীর গোশত বিতরণ করেন।

এসময় ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া সঙ্গে ছিলেন ওসমানীনগর উপজেলা জাতীয় পার্টির আহবায়ক সুফি মাহমুদ, সদস্য সচিব আমিরুল ইসলাম শিকার, সদস্য দুদু মিয়া প্রমুখ।

আরো সংবাদ