AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ঈদ উপহার বিতরণ করলেন উপজেলা চেয়ারম্যান নুনু মিয়া

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১০ - ২০২২ | ১: ২০ পূর্বাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়ন ও পৌর এলাকার বিভিন্ন স্থানের বন্যার্ত ৫ শতাধিক পরিবারের মধ্যে ঈদের উপহার হিসেবে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

শনিবার (৯ জুলাই) উপজেলার দৌলতপুর ইউনিয়নে মিয়াজানেরগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

পৌর আওয়ামী লীগের সদস্য আব্দাল মিয়ার সভাপতিত্বে ও যুবলীগ নেতা তোরণ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগের সদস্য মাসুদ আহমদ, বারাম আহমদ, দবির মিয়া, আওয়ামী লীগ নেতা নূরুল ইসলাম, কৃষক লীগ নেতা জমির আলী, ফুরকান আলী, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সিজিল মিয়া, এস এ রাজন আহমদ। এসময় বিভিন্ন শ্রেণী-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আরো সংবাদ