AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে থানা পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৯ - ২০২২ | ৬: ১৫ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর এলাকার বন্যার্তদের মাঝে থানা পুলিশের খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

শুক্রবার (৮ জুলাই) পৌর শহরের ১নং ওয়ার্ডের মোরারবাজারে ৫০টি পরিবার ও রামপাশা ইউনিয়নের চন্দ্রউদয় গ্রামে গুচ্ছগ্রামসহ আশপাশ এলাকার আরও ৫০টি পরিবারের মাঝে পুলিশের পক্ষ থেকে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণের পৃথ অনুষ্ঠানে সম্মানিত অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ থানার এসআই মামুনুর রশীদ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু, সাংবাদিক নবীন সোহেল, পৌর আওয়ামী লীগের সদস্য আজাদ আহমদ।

মোরারবাজারে খাদ্যসামগ্রী বিতরণকালে পৌর এলাকার ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি ফারুক আহমদের সভাপতিত্বে ও সংগঠক আরকুম আলীর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শাহীন আহমদ, কৃষক লীগ নেতা আলী হোসেন, শাহজাহান, শ্রমিক নেতা ইয়াকুব আলীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, বন্যা শুরু হওয়ার পর থেকে উপজেলার আইন-শৃঙ্খলার পরিস্থিতি স্বাভাবিক রাখার পাশাপাশি বিশ্বনাথ থানা পুলিশ বন্যার্তদের উদ্ধার, শুকনো খাবার বিতরণ, রান্না করা খাবার বিতরণ ও  খাদ্য সামগ্রী বিতরণ করে আসছে। ইতিমধ্যে থানা পুলিশের পক্ষ থেকে ১০ হাজার মানুষকে রান্না করা খাবার, ২ হাজার পরিবারকে শুকনো খাবার ও প্রায় ৪ হাজার পরিবারকে খাদ্য সামগ্রী বিতরণ করেছে। খাদ্য সামগ্রী বিতরণ অব্যহত রয়েছে।

আরো সংবাদ