AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে প্রবাসী মিছবাহ উদ্দিনের অর্থায়নে ত্রাণ বিতরণ করলেন লুনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৯ - ২০২২ | ৫: ৩৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের মাঝে হাজী ইন্তাজ আলী মেমোরিয়াল ট্রাস্টের পক্ষ হতে এবং ট্রাস্টের চেয়ারম্যান, বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের সাধারণ সম্পাদক ও যুক্তরাজ্যের কলচেষ্টার বিএনপির সভাপতি মো. মিছবাহ উদ্দিনের অর্থায়নে চাল, খাদ্যসামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

শনিবার (৯ জুলাই) সকালে বিশ্বনাথ পৌর শহরের ডাকবাংলোয় শতাধিক পরিবারের মাঝে আনুষ্ঠানিকভাবে ১০ কেজি করে চাল বিতরণ করেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও নিখোঁজ এম ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা। এরপর পৌর এলাকার বৈদ্যকাপন গ্রামে মো. মিছবাহ উদ্দিনের নিজ বাড়িতে এলাকার দেড় শতাধিক পরিবারের মাঝে খাদ্যসামগ্রী আরও শতাধিক মানুষের মাঝে নগদ ১ লক্ষ টাকা বিতরণ করা হয়।

বিতরণকৃত খাদ্যসমাগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ১ লিটার ভোজ্যতেল, ২ কেজি পেঁয়াজ, ২ কেজি আলু, ১ কেজি লবন, আধা কেজি রসুন ও আধা কেজি আদা প্রদান করা হয়।

বিশ্বনাথ সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক বশির আহমদের পরিচালনায় চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তাহসিনা রুশদীর লুনা বলেন, বানভাসি মানুষের পাশে নেই আওয়ামী লীগ। আর সরকারের পক্ষ হতে বন্যার্তদের যা ত্রাণ দেওয়া হচ্ছে তাও নামমাত্র। কিন্ত দেশ ও প্রবাসে অবস্থানরত বিএনপি নেতাকর্মীরা সবসময় বন্যার্তদের পাশে থেকে সাধ্যমতো মানুষকে সহযোগিতা করে যাচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক লিলু মিয়া, পৌর বিএনপির সভাপতি হাজী আব্দুল হাই, ট্রাস্টের প্রতিনিধি মো. আব্দুন নুর, উপজেলা বিএনপি যুগ্ম সম্পাদক শামিম আহমদ মেম্বার, সহ সাংগঠনিক সম্পাদক তারেক আহমদ খজির, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক শাহিন আহমদ, পৌর বিএনপি যুগ্ম সম্পাদক আবু সুফিয়ান, সাংগঠনিক সম্পাদক গোবিন্দ মালাকার, সহ ত্রাণ বিষয়ক সম্পাদক সেপু চৌধুরী, উপজেলা কৃষক দলের আহবায়ক ইরন মিয়া মেম্বার, সদস্য সচিব সুমন মিয়া, উপজেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত আহবায়ক সামছুল ইসলাম, যুবদল নেতা ময়নুল ইসলাম, ছাত্রদল নেতা লাকি আহমদ, শাহ টিপু প্রমুখ।

আরো সংবাদ