AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে প্রবাসে পশ্চিম বিশ্বনাথ’র অনুদান বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৮ - ২০২২ | ১০: ০৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৫০টি পরিবারকে আর্থিক অনুদান প্রদান করেছে প্রবাসে পশ্চিম বিশ্বনাথ। শুক্রবার (৮ জুলাই) বিকেলে বিশ্বনাথ পৌর এলাকার মিরেরচর-১ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে এই অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান বলেন, মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করেন দেশের সকল সঙ্কটময় পরিস্থিতে প্রবাসীরা দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে আসছেন। প্রবাসীদের অবদানকে ছোট করে দেখার সুযোগ নেই। তারা প্রবাস জীবনে কঠিন পরিস্থিতে থেকেও নিজেদের কষ্টার্জিত টাকা দেশে থাকা অসহায় মানুষের মাঝে বিলিয়ে দিচ্ছেন। যার অনন্য দৃষ্টান্ত আজকের এই আয়োজন। প্রবাসীরা নিজ নিজ এলাকার বন্যার্ত মানুষের পাশে দাড়িয়েছেন এজন্য আমি তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি।

মিরেরচর গ্রামের প্রবীণ মুরব্বি মাওলানা জহির উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং সংগঠক মাওলানা ফখরুল ইসলাম ও কাওছার আহমেদ বাপ্পীর যৌথ পরিচালনায় অর্থ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দয়ামীর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুনু মিয়া, দৌলতপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোশাররফ হোসেন, এলাকার মুরব্বি আরশ আলী রেজা, যুক্তরাজ্য প্রবাসী হাবিবুর রহমান শিপু, বিশ্বনাথ পৌরসভার সহায়ক কমিটির সদস্য রফিক হাসান মেম্বার, বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি কাজী মুহাম্মদ জামাল উদ্দিন ও সমাজসেবক আব্দুল মতিন।

এসময় উপস্থিত ছিলেন সাবেক ইউপি সদস্য ইসমাইল আলী, মিরেরচর মাদ্রাসার মুহতামিম মাওলানা সামছুল ইসলাম, এলাকার মুরব্বি মির্জা রুস্তুম বেগ, সাহাব উদ্দিন, মছদ্দর আলী, যুক্তরাজ্য প্রবাসী আব্দুল হক, আব্দুল মালিক, আবুল বশর, সালেহ আহমদ, শাহ কামাল, মাস্টার সিরাজ উদ্দিন, সংগঠক জাহাঙ্গীর আলম, জলিল আহমদ, সাহেদ আহমদ, আতিকুর রহমান, তাজুল ইসলাম, কদ্দুছ আলী, জামাল মিয়া, সুহেল মিয়া, তজমুল আলী, রাসেল মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে এলাকার বন্যায় ক্ষতিগ্রস্ত ৪৫০টি পরিবারকে নগদ ১ হাজার টাকা করে প্রদান করা হয়। এছাড়া মিরেরচর মাদ্রাসার এতিম ফান্ডে ৪০ হাজার এবং মাদ্রাসার ফান্ডে আরও ৯০ হাজার টাকা প্রদান করা হয়।

আরো সংবাদ