আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আনোয়ারুজামান চৌধুরীর উদ্যোগে ত্রাণ বিতরণ করলেন পররাষ্ট্রমন্ত্রী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৮ - ২০২২ | ১০: ০৫ অপরাহ্ন

DSC 0141

বিশ্বনাথনিউজ২৪ :: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে এম আব্দুল মোমিন বলেছেন, জাতির জনকের কন্যা শেখ হাসিনা’র নেতৃত্বাধীন সরকার জনবান্ধব সরকার। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার মানুষের সেবায় বদ্ধপরিকর। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যথদিন রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত থাকবেন, ততদিন দেশবাসী নিজেদের প্রাপ্য অধিকার নিয়ে সুখে থাকবে, শান্তিতে থাকবে। সিলেট-সুনামগঞ্জের বন্যার্তদের দেখে প্রধানমন্ত্রী নিজ চোখে দেখে গেছেন। বন্যায় ক্ষতিগ্রস্থদের তালিকা করে পুনর্বাসন করার কাজ শুরু করেছেন। বন্যার্তদের পাশে থাকার জন্য সরকারের মন্ত্রী-এমপি ও দলীয় নেতাকর্মীদের নির্দেশনা দিয়েছেন।

তিনি শুক্রবার (৮ জুলাই) বিশ্বনাথ উপজেলার অলংকারী ইউনিয়নের বেতসান্দী গ্রামে যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুজামান চৌধুরীর উদ্যোগে ও হাজী চান্দ আলী ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় বন্যার্ত মানুষের মধ্যে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন। তিনি আরো বলেন, আমাদের নদী-নালা, খাল-বিল ও হাওর ভরাট হয়ে যাওয়ার কারণে পানি নিস্কাশনের ব্যবস্থার অভাবে বন্যার পানি থামতে পারছে না। জীবনে সিলেটে অনেক বন্যা দেখেছি। সকালে পানি এলে, বিকেলে চলে যেত। কিন্তু এখন পানি আসলে আর যায় না। ফলে মানুষের দুর্ভোগ বেড়েছে। মানুষের দুর্ভোগ লাগব করার জন্য সরকার ভরাট হওয়া নদী-নালা, খাল-বিল, হাওর-দীঘিগুলো পুনঃখনন করার প্রকল্প হাতে নিচ্ছেন এবং শুকনো মৌসুমে পুনঃখনন কাজ শুরু করব। এসমব তিনি সরকারের পাশাপাশি বন্যার্তদের পাশে প্রবাসীরা দাঁড়ানোর জন্য তাদেরকে অভিনন্দন জানিয়ে প্রবাসীদের প্রসংশা করেন।

চান্দ আলী ফাউন্ডেশনের সভাপতি প্রবাসী গয়াছ মিয়া গিয়াসের সভাপতিত্বে এবং পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেন ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য সিতার মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

অনুষ্ঠানে এসময় সহকারী কমিশনার (ভূমি) আসমা জাহান সরকার, থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, বীর মুক্তিযোদ্ধা সিদ্দেক আলী, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক মোবাশ্বির আলী, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ইফতেখার হোসেন পিয়ার, সদস্য এ এইচ এম ফিরোজ আলী, বিশ্বনাথ পৌর আওয়ামী লীগের সদস্য বসির আহমদ, জাবেদ আহমদ, আওয়ামী লীগ নেতা তবারক আলী, আসখ আলী, কাওছার আহমদ, ফজলু মিয়া, সোহাগ মিয়া, জেলা যুবলীগ নেতা সাজলু লস্কর, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম খোকন, রুহেল খান, তাজুল ইসলাম, মাহবুবুর রহমান, যুক্তরাজ্য ছাত্রলীগের সহ সভাপতি স্বপন শিকদার, বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি পার্থ সারথি দাশ পাপ্পু প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট

শেষ হলো সিলেটে হেফাজতের ইজতেমা

ওসমানীনগরে বাসের চাপায় পথচারী নিহত

বিশ্বনাথে বিএনপির প্রচারপত্র বিলি করলেন ইলিয়াসপত্মী লুনা