আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ২ সহস্রাধিক মানুষের হাতে ঈদ উপহার তুলে দিলেন লুনা

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৭ - ২০২২ | ৯: ০৮ অপরাহ্ন

DSC 0959

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথের রামপাশা ইউনিয়নে উপজেলা বিএনপির সিনিয়র সদস্য, দুবাই বিএনপির সাধারণ সম্পাদক খসরুজ্জামান খসরু ও যুক্তরাজ্য প্রবাসী শুকুর আলী উরফে নুরুল ইসলাম এর উদ্যোগে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের মাঝে ঈদের উপহার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (৭ জুলাই) দুপুরে উপজেলার আমতৈল মাঝপাড়া ঈদগাহ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে রামপাশা ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ২ হাজার ১০০ জনের মধ্যে শাড়ি, লুঙ্গি, শার্ট ও পাঞ্জাবী বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা ও সাবেক এমপি নিখোঁজ নেতা এম. ইলিয়াস আলীর সহধর্মিনী তাহসিনা রুশদীর লুনা।

বক্তব্যে তিনি বলেন, বৃহত্তর সিলেটে বন্যায় মানুষ ক্ষতিগ্রস্ত হয়ে দিশেহারা হয়ে উঠেছে। আর বর্তমান সরকার পদ্মাসেতুর উৎসব করে কোটি কোটি টাকা অপচয় করছে। তিনি বলেন, ‘বিএনপি হচ্ছে গণমানুষের দল। বিএনপির মূলনীতি হচ্ছে দেশ বাঁচাও, মানুষ বাঁচাও। যেকোনো দুর্যোগে-দুর্ভোগে বিএনপিই মানুষের পাশে দাড়ায়, অন্য কোনো দল নয়। মানুষ বিএনপির সাথে আছে, আমরাও মানুষের পাশে আছি। সাম্প্রতিক বন্যায়ও তার ব্যতিক্রম হয়নি। সুতরাং মানুষের ম্যান্ডেট নিয়েই বিএনপি ক্ষমতায় আসবে। বর্তমান বিনাভোটের সরকার সিলেটের মত এত বড় অঞ্চলের কোটি কোটি বানভাসিদের জন্যে বরাদ্দ করেছে মাত্র ৬০ লাখ টাকা। সরকারের তো ত্রাণ মন্ত্রণালয়ও আছে। সেখানে তাদের ফান্ডও আছে। কিন্তু তারা বরাদ্দ করেছে ৬০ লাখ টাকা, যা হয়তো জনপ্রতি মাত্র ৬টাকা করে বরাদ্দ।

বক্তব্যে তাহসিনা রুশদীর লুনা আরও বলেন, ‘তারা আপনার আমার ট্যাক্সের টাকা, বেতনের টাকা কেটে নিয়ে পদ্মাসেতু করেছে। পদ্মাসেতু হয়েছে মানুষের উপকারের জন্যে, উন্নয়নের জন্যে। উন্নয়ন করেছে ভাল কথা, কিন্তু সেটাকে ঢাকডোল পিটিয়ে আনন্দ উৎসব করে দুইশ কোটি টাকা বরাদ্দ করে সেই পদ্মাসেতুর উদ্বোধন করা হয়েছে। এই দুইশ কোটি টাকা বন্যার্তদের মাঝে যদি বিতরণ করতো, তাহলে তো মানুষ বাঁচতে পারতো। কিন্তু তারা তা চায় নাই। আওয়ামী লীগের নেত্রী হেলিকপ্টারে সিলেট এসে পানি দেখেন, মানুষ দেখেন না। সিলেটের বন্যাদুর্গতরা মানুষেরা ইলিয়াস আলীর অনুপস্থিতি অনুভব করছে। তিনি মাঠে থাকলে তারা এত কষ্ট পেত না।’

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিন, সাধারণ সম্পাদক লিলু মিয়া, পৌর বিএনপির সভাপতি হাজী আব্দুল হাই, সাধারণ সম্পাদক বশির আহমদ।

স্থানীয় ওয়ার্ড বিএনপির সভাপতি সেরুজ্জামানের সভাপতিত্বে ও ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তারের পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সিনিয়র সদস্য, দুবাই বিএনপির সাধারণ সম্পাদক খসরুজ্জামান খসরু। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন উপজেলা যুবদলের সদস্য আফিজ আলী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক মোনায়েম খান, কাওছার খান, সহ সাংগঠনিক তালুকদার গিয়াস উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক বেগম স্বপ্না শাহিন, পৌর বিএনপির যুগ্ম সম্পাদক শাহজাহান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান খালেদ, গোবিন্দ মালাকার, ত্রাণ বিষয়ক সম্পাদক হাসমত আলী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক ফরিদ উদ্দিন, যুক্তরাজ্য বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক সেবুল মিয়া, উপজেলা কৃষক দলের আহবায়ক ইরণ মিয়া মেম্বার, সদস্য আয়াজ আলী, উপজেলা যুবদলের আহবায়ক শামছুল ইসলাম, যুগ্ম আহবায়ক আব্দুল হান্নান বাবুল, সদস্য নাজিম উদ্দিন, সাইদুর রহমান রাজু, জয়নাল আবেদীন, উপজেলা সেচ্ছাসেবক দলের সদস্য সচিব আশিকুর রহমান রানা, উপজেলা ছাত্রদলের আহবায়ক হোসাইন আহমদ প্রভেল, সদস্য সচিব ফাহিম আহমদ’সহ বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো সংবাদ

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট

শেষ হলো সিলেটে হেফাজতের ইজতেমা

ওসমানীনগরে বাসের চাপায় পথচারী নিহত

বিশ্বনাথে বিএনপির প্রচারপত্র বিলি করলেন ইলিয়াসপত্মী লুনা