আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে গণি’র পরিবারের পক্ষ হতে টিউবওয়েল, সেলাই মেশিন ও ত্রাণ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৭ - ২০২২ | ৮: ৩৬ অপরাহ্ণ

nadel

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি’র পিতা মরহুম হাজী আব্দুল গণির পরিবারের পক্ষ হতে ইউনিয়নের পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বন্যার্ত ৮ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী এবং ৬টি অসহায় দরিদ্র পরিবারকে টিউরওয়েল ও ২ জনকে সেলাই মেশিন প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৭ জুলাই) সকালে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে খাজাঞ্চী সমাজ কল্যাণ সংস্থার ব্যবস্থাপনায় আনুষ্ঠানিকভাবে তা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, আকস্মিক বন্যায় সিলেট-সুনামগঞ্জ অঞ্চলে ব্যাপক ক্ষতি হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী পরিদর্শন করে তা নিজ চোখে দেখেছেন। বন্যায় ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন করছে সরকার। যাদের বাড়ি ঘর বন্যায় ক্ষতিগ্রস্ত হয়েছে সরকারের পক্ষ হতে তালিকা তৈরী করে তাদেরকে আর্থিক অনুদান প্রদান করা হচ্ছে। সরকারের পাশাপাশি চেয়ারম্যান আরশ আলী গণি ও তার পরিবার এলাকার বন্যার্ত মানুষের পাশে দাড়িয়েছেন। তাদেরকে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

চেয়ারম্যান আরশ আলী গণির সভাপতিত্বে ও সংগঠক আনছার মাহমূদ গণির সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ ও জেলা আওয়ামী লীগের কার্য নির্বাহী সদস্য এ এইচ এম ফিরোজ আলী।

যুক্তরাজ্য আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মুজিবুর রহমান, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নুর ও সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জিয়াউল হক জিয়া। শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠক নিজাম উদ্দিন সিদ্দিকী।

এসময় উপস্থিত ছিলেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ হবিবুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান-২ আব্দুর রব রাজু, প্যানেল চেয়ারম্যান-৩ সোনাবান বিবি, ইউপি সদস্য শফিক মিয়া, শংকর বিহারী দাস, ফুলমালা বেগম, পারভিন বেগম, মরহুম হাজী আব্দুল গণির পুত্র সৌদি আরব প্রবাসী জমির আলী গণি, ফ্রান্স প্রবাসী আনফর আলী গণি, আবিদুল হাসান গণি, প্রবাসী রইছ আলী, মুক্তার মিয়া, রফিক আলী, আওয়ামী লীগ নেতা শানুর আলী, আখতার হোসেন, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান, খাজাঞ্চী সমাজ কল্যাণ সংস্থার সদস্য মাস্টার সুহেল মিয়া, জুবায়ের আহমদ, ফজলু মিয়া, খালেদুর রহমান লাকি, মনর মিয়া, সুহেল আহমদ, ছাত্রলীগ নেতা সুয়েব আহমদ, জাকির হোসেন প্রমুখ।

আরো সংবাদ

বিশ্বনাথ মুক্ত দিবস আজ

বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে অর্থ বিতরণ

মাদকের বিরুদ্ধে পারিবারিকভাবে সচেতন থাকতে হবে : পররাষ্ট্রমন্ত্রী

দায়িত্ব নিলেন বিশ্বনাথ পৌরসভার মেয়র-কাউন্সিলররা

বিশ্বনাথে মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি বিতরণ

বিশ্বনাথে প্রবাসীদের অর্থায়নে অসহায় পরিবারের গৃহ নির্মাণ

শপথ নিলেন বিশ্বনাথ পৌরসভার প্রথম মেয়র মুহিব

বিশ্বনাথ লার্নিং পয়েন্টে ‘পিঠা উৎসব’

রাজনীতি ছাড়া দেশ ও জাতির উন্নয়ন সম্ভব নয় -মোকাব্বির খান

বিশ্বনাথে শিশু খাদিজাকে ধর্ষণের পর হত্যা করে ঘাতক কার্তিক

বধূবেশে স্বামীর ঘরে যাওয়া হল না লন্ডন প্রবাসী তরুণীর

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর