আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে এম এ মজনু ফোরামের নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৬ - ২০২২ | ৮: ২৮ অপরাহ্ন

066

নিজস্ব প্রতিবেদক :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলা ও পৌর এলাকার ৩ শতাধিক বন্যার্তদের মাঝে এম এ মজনু ফোরামের উদ্যোগে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (৬ জুলাই) সকালে পৌর শহরের হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে নগদ অর্থ ও খাদ্যসামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে শফিক চৌধুরী বলেন, সরকারের পাশাপাশি এম এ মজনু ফোরামের মতো দেশি-বিদেশি বিভিন্ন সংগঠন দাঁড়ানোর জন্য উপকৃত হচ্ছেন ক্ষতিগ্রস্থ মানুষেরা। বন্যা পরিবর্তি ক্ষয়ক্ষতি মোকাবেলা করার জন্য সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে আরোও ব্যাপক হারে সহযোগীতার হাত প্রসারিত করতে হবে। তিনি আরো বলেন, বন্যার্তদের পাশে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আছেন। ইতিমধ্যে তিনি নিজ চোখে সিলেট-সুনামগঞ্জের বন্যার পরিস্থিতি দেখে গেছেন এবং সার্বক্ষণিক বন্যার্তদের খোঁজ-খবর নিচ্ছেন। তাই দূর্যোগের সময় কাউকে ত্রাণের জন্য কষ্ট করতে হবে, পর্যাপ্ত পরিমাণ ত্রাণ আছে। পর্যায়ক্রমে সবার কাছে ত্রাণ পৌঁছে যাবে। আর বন্যায় ক্ষতিগ্রস্থদেরকেও পুনর্বাসন সরকার করবে।

এম এ মজনু ফোরামের সভাপতি মাহবুবুর রহমানের সভাপতিত্বে ও পাওয়ার ব্যান্ডের সাধারণ সম্পাদক আব্দুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, থানার অফিসার্স ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, হাজী মফিজ আলী বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ নেহারুন নেছা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক আব্দুল আজিজ সুমন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, উপ-দপ্তর সম্পাদক নূরুল হক, পৌর আওয়ামী লীগের আহবায়ক আব্দুল জলিল জালাল। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগ নেতা জাকির হোসেন মামুন।

এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ থানার এসআই মামুনুর রশীদ, পৌর আওয়ামী লীগের সদস্য রাজু আহমদ খান, এম এ মজনু ফোরামের সদস্য আনহার আলী, নাহিদ আহমদ, আবিদুর রহমান আবির, পাওয়ার ব্যান্ডের সভাপতি মাসুদ আহমদ রিপন, আব্দুল গফুর, ফারাবি ইসলাম, আনহার আলী, ইসলাম আলী রাহয়ান, মাহিদুল ইসলাম, মাসরাফুল ইসলাম, রাজু আহমদ, ওমর ফারুক সৈয়ক, হুসাইন আহমদ, জাকির আলবি প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট

শেষ হলো সিলেটে হেফাজতের ইজতেমা

ওসমানীনগরে বাসের চাপায় পথচারী নিহত

বিশ্বনাথে বিএনপির প্রচারপত্র বিলি করলেন ইলিয়াসপত্মী লুনা