AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে গৃহনির্মাণের জন্য আর্থিক অনুদান পেলো ১০৪ পরিবার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৫ - ২০২২ | ৯: ০৮ অপরাহ্ণ

20220705 113317

নিজস্ব প্রতিবেদক :: যুক্তরাষ্ট্র প্রবাসী মুনতাসির কালামের পরিবার ও বন্ধু মহলের সহযোগিতায় বন্যার্ত মানুষের বাসস্থান নির্মাণের জন্য আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। গরীব অসহায় কল্যাণ ফান্ড’র সার্বিক ব্যবস্থাপনা মঙ্গলবার (৫ জুলাই) সকালে বিশ্বনাথ পৌর এলাকার কৃপাখালী গ্রামস্থ যুক্তরাষ্ট্র প্রবাসী আব্দুল কালামের বাড়িতে আনুষ্ঠানিকভাবে বন্যায় ক্ষতিগ্রস্ত ১০৪ টি পরিবারকে গৃহ নির্মাণের জন্য ৫ লক্ষ ১২ হাজার টাকা বিতরণ করা হয়। এর মধ্যে ৭৪টি পরিবারকে নগদ ৫৫০০টাকা করে এবং ৩০টি পরিবারকে ৩৫০০ টাকা করে প্রদান করা হয়। এছাড়া অনুষ্ঠানে ৬৮জন গরীব অসহায় ও প্রতিবন্ধীকে ৯০০ টাকা করে মাসিক ভাড়া প্রদান করা হয়।

গরীব অসহায় কল্যাণ ফান্ড স্থানীয় শাখার সভাপতি আবুল লেইছের সভাপতিত্বে এবং সংগঠক আব্দুল কাইয়ূম ও ধারাভাষ্যকার এ কে এম তুহেমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ পৌরসভার সহায়ক কমিটির সদস্য রাজুক মিয়া রাজ্জাক মেম্বার। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সৌদি আরব প্রবাসী সমাজসেবক দুলাল আহমদ, এলাকার মুরব্বি আছাব আলী ও সংগঠক আব্দুল বাতিন। স্বাগত বক্তব্য রাখেন পৌদনাপুর হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক জসিম উদ্দিন।

এসময় উপস্থিত ছিলেন গরীব অসহায় কল্যাণ ফান্ডের উপদেষ্ঠা শামছু মিয়া লালা, সহ সভাপতি হারুন মিয়া, কোষাধ্যক্ষ আসাদ আহমদ, মুরব্বি আব্দুল হেকিম, ব্যবসায়ী নুর ইসলাম, সংগঠক মঈন উদ্দিন, বাবুল মিয়া, তৌফিক চৌধুরী, সংগঠক শাহিন আহমদ প্রমুখ।

আরো সংবাদ