AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের দেওকলস-দশঘরে প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৫ - ২০২২ | ৭: ৪০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার দেওকলস ও দশঘর ইউনিয়নের বন্যার্ত ১৭২টি পরিবারের মধ্যে মঙ্গলবার (৫ জুলাই) বিকেলে প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেস্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া।

উপহারের ত্রাণ বিতরণকালে নুনু মিয়া বলেন, নৌকার বিজয় হলে মানুষের মুখে হাঁসি ফুটে। বন্যা হওয়া মাত্রই সিলেট-সুনামগঞ্জের বন্যার্তদের জন্য উপহার পাঠিয়েছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তবে সরকারের পাশাপাশি বন্যার্তদের পাশে আরো বেশি করে প্রবাসী ও বিত্তবানদের দাঁড়াতে হবে।

দেওকলস ইউনিয়নের ৮৬টি বন্যার্ত পরিবারকে উপজেলার কালীজুরী গ্রামস্থ দেওকলস ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম আব্দুস ছত্তারের বাড়িতে এবং দশঘর ইউনিয়নের ৮৬টি বন্যার্ত পরিবারকে ময়নাগঞ্জ বাজারের একটি কমিউনিটি সেন্টারে প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণ প্রদান করা হয়।

দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল মোমিনের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা নিশি কান্ত পালের পরিচালনায় এবং দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইলিয়াছ মিয়ার পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোহাম্মদ আসাদুজামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম জুয়েল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, দেওকলস ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিলোয়ার হোসেন রুপন, আওয়ামী লীগ নেতা গৌছ আলী মাষ্ঠার।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আফতাব উদ্দিন, তৈমুছ আলী, রুয়ান খান, সেলিম খান, চেরাগ আলী, লিয়াকত আলী, ছোবা মিয়া, নজরুল ইসলাম, মুহিবুর রহমান, আব্দুল জলিল, সিকন্দর আলী, জিলু মিয়া প্রমুখসহ আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আরো সংবাদ