AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যুবলীগ নেতার উদ্যোগে ত্রাণ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৪ - ২০২২ | ১০: ১২ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার বিশ্বনাথ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বন্যার্তদের মধ্যে যুবলীগ নেতা ও ভাটশালা গ্রামের হাজী ফজলুর রহমানের ব্যবস্থাপনায় ত্রাণ বিতরণ করা হয়েছে। সোমবার (৪ জুলাই) দুপুরে উপজেলার ভাটশালা গ্রামে ফজলুর রহমানের বাড়িতে তার ভাই যুক্তরাজ্য প্রবাসী পংকি মিয়া ও জিতু মিয়ার অর্থায়নে বন্যায় ক্ষতিগ্রস্ত শতাধিক পরিবারের মাঝে ওই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে ত্রাণ বিতরণ করেন ও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। তিনি বলেন, সরকারের পাশাপাশি প্রবাসীরা বন্যার্তদের পাশে দাঁড়িছেন। দেশ ও জাতির উন্নয়নে আমাদের মহান মুক্তিযুদ্ধ থেকে শুরু করে প্রবাসী গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছেন।

বিশ্বনাথ ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হাজী তোতা মিয়ার সভাপতিত্বে ও উপজেলা শিশু কিশোর মেলার সভাপতি শেখ ফজর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুবলীগ নেতা ও ত্রাণ বিতরণের আয়োজক হাজী ফজলুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন ভাটশালা জামে মসজিদের মোতায়াল্লি জিলু মিয়া, বিশ্বনাথ ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফয়জুল হক, যুক্তরাজ্য প্রবাসী সাহেদ মিয়া, সুহেল খান, সংগঠক গিয়াস উদ্দিন, শিহাব আহমদ, রাজন আহমদ, সুহেব আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ