AM-ACCOUNTANCY-SERVICES-BBB

দৌলতপুর ইউনিয়নে প্রধানমন্ত্রীর পক্ষে বন্যার্তদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৪ - ২০২২ | ১০: ১০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: পাহাড়ি ঢল ও টানাবর্ষণে মাসখানেকের ব্যবধানে ফের বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের বন্যার্ত প্রায় দেড় শতাধিক পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর পক্ষে নিজস্ব তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। সোমবার (৪ জুলাই) দুপুরে উপজেলার হাসনাজির গ্রামস্থ দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আমির আলীর বাড়িতে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণে প্রধান অতিথির বক্তব্যে শফিক চৌধুরী বলেন, সিলেট-সুনামগঞ্জে বন্যার খবর পেয়ে শত ব্যবস্থার মধ্যেও প্রধানমন্ত্রী ছুটে এসেছেন বন্যার্তদের খোঁজ-খবর নিতে ও বন্যা পরিস্থিতি নিজ চোখে দেখার জন্য। আর বন্যা শুরুর পর থেকে প্রধানমন্ত্রীর নির্দেশনা মতো আওয়ামী লীগের সর্বস্তরের নেতৃবৃন্দ বন্যার্তদের পাশে আছেন। তাই ওই দূর্যোগের সময় কাউকে ত্রাণের জন্য কষ্ট করতে হবে, পর্যাপ্ত পরিমাণ ত্রাণ আছে। পর্যায়ক্রমে সবার কাছে ত্রাণ পৌঁছে যাবে। আর বন্যায় ক্ষতিগ্রস্থদেরকেও পুনর্বাসন সরকার করবে।

দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফ উল্লাহ সিতাবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল আজিজের পরিচলানায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম নুনু মিয়া, বিশ্বনাথ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছয়ফুল হক, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ, যুগ্ম সম্পাদক মোহাম্মদ আমির আলী চেয়ারম্যান, মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আব্দুল মতিন, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মহব্বত আলী জাহান।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আছাব উদ্দিন, যুক্তরাজ্য আওয়ামী লীগ নেতা সফিক মিয়া, পৌর আওয়ামী লীগের সদস্য সাইদুর ইসলাম, ২নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম বুলবুল, যুবলীগ নেতা আবুল কাশেম, স্বেচ্ছাসেবক লীগ নেতা নিজাম উদ্দিন, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ প্রমুখ।

আরো সংবাদ