AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বন্যার্তদের মাঝে নওধার গণস্বাস্থ্য কেন্দ্র’র খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ৪ - ২০২২ | ৭: ২৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের নওধার গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্যোগে বন্যার্ত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। রোববার (৩ জুন) সকালে বিশ্বনাথ উপজেলার নির্বাহী অফিসারের প্রতিনিধি হিসেবে বন্যার্ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেন রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এডভোকেট মোহাম্মদ আলমগী।

রামপাশা ইউনিয়নের ১০টি গ্রামের ৮শত পরিবারের মাঝে এই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, দেড় কেজি আলু, আধা কেজি ডাল, ১ কেজি লবণ, ২০০ গ্রাম মরিচ ও খাবার স্যালাইন প্রদান করা হয়।

ইতিপূর্বে বর্ন্যার শুরু থেকে বিশ্বনাথ উপজেলার প্রায় ২০ গ্রামের ৩০৮৪টি পরিবারের মাঝে গণস্বাস্থ্য কেন্দ্রের পক্ষ হতে শুকনা খাবার (চিড়া-গুড়) বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন প্রবীণ সাংবাদিক ও কলামিস্ট সাইদুর রহমান সাইদ, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রতিনিধি আরজ আলী মামুন, ইউপি মহিলা সদস্য রোশনা বেগম, সাবেক ইউপি সদস্য আনিসুজ্জামান খান, এলাকার মুরব্বি ক্বারী ইসলাম উদ্দিন, সৈয়দ আতিকুর রহমান, নওধার গণস্বাস্থ্য কেন্দ্রের ম্যানেজার সোহরাব আহমদ প্রমুখ।

আরো সংবাদ