AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বানভাসীদের মাঝে সাবিলিল্লাহ প্রজেক্টের নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুলাই - ১ - ২০২২ | ২: ০৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : সিলেটের বিশ্বনাথে বন্যাদুর্গত প্রায় ৬৩২ পরিবারের পাশে দাড়িয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী হাজী আলমাস আলী ও আবদুল মালিক। তাদের উদ্যোগে প্রত্যেক দুর্গত পরিবার পেয়েছে ১ হাজার টাকা করে নগদ অর্থ।

বুধবার (২৯ জুন) সকাল এবং দুপুরে হাজী আলমাস আলী ও আবদুল মালিকের হাতেগড়া সমাজসেবামূলক সংগঠন ‘সাবিলিল্লাহ প্রজেক্ট’ উপজেলার অলংকারী ইউনিয়নের ১৭টি গ্রামের দুর্গত পরিবারের মাঝে ওই নগদ অর্থ বিতরণ করে।

সকালে স্থানীয় লালটেক গ্রামের আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ে হাজী আলমাস আলীর উদ্যোগে প্রায় ৫০২ পরিবার ও দুপুরে তালিবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আবদুল মালিকের উদ্যোগে ১৩০ পরিবারের মাঝে বিতরণ করা হয় নগদ অর্থ।

সাবিলিল্লাহ প্রজেক্ট-বাংলাদেশের টিম প্রধান ও আলহাজ্ব তাহির আলী উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আজম আলীর সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র থেকে অডিওকলে বন্যাদুর্গতদের উদ্দেশ্যে প্রেরণামূলক বক্তব্য রাখেন হাজী আলমাস আলী। এসময় তিনি বলেন, ‘অতীতের মত এবার আমি আপনাদের পাশে দাড়িয়েছি। এটা আমার পক্ষ থেকে সামান্য উপহারমাত্র। ইনশাআল্লাহ, যেকোনো দুর্যোগে-দুর্ভোগে অথবা যেকোনো প্রয়োজনে আমাকে পাশে পাবেন। আল্লাহ আমাদের সহায় হোন। আমাদের মহতি উদ্যোগকে কবুল করুন।’

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কামাল বাজার ফাজিল মাদ্রাসার সভাপতি মাওলানা বুরহান হোসেন, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান, সাবেক ইউপি সদস্য সাইস্তা মিয়া, সমাজসেবক ফারুক মিয়া, ইসলামী ব্যাংক কামাল বাজার আউটলেটের কর্মকর্তা ও সাবিলিল্লাহ প্রজেক্টের সদস্য আনোয়ার হোসেন, মনসুর আহমদ, মো. নুরুজ্জামান, ফজলু মিয়া, মো. মাসহুদ মিন্টু, ইউছুফ আলী, শরীফ আহমদ, রুবেল আহমদ, আলী আহবাব মাসুম, আবদুন নুর (অবঃ পুলিশ), আরব আলী, সোনা মিয়া প্রমুখ।

দুটি অনুষ্ঠানে মোনাজাত করেন যথাক্রমে মাওলানা বুরহান হোসেন ও আনোয়ার হোসেন।

আরো সংবাদ