AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে যুক্তরাষ্ট্র প্রবাসী ক্বাসিমীর পক্ষ হতে নগদ অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২৪ - ২০২২ | ১২: ০৯ পূর্বাহ্ণ

321

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথ উপজেলায় ভয়াবহ অবস্থায় বন্যা কবলিত মানুষ দুর্বিসহ জীবন যাপন করছেন। রয়েছে তীব্র খাবার সঙ্কট। এমন পরিস্থিতিতে বন্যার্ত প্রায় ৩ শতাধিক পরিবারের মধ্যে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাফিজ মুফতি মাওলানা লুৎফুর রহমান ক্বাসিমীর পক্ষ হতে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বাংলাদেশ খেলাফত মজলিস বিশ্বনাথ উপজেলা শাখার ব্যবস্থাপনায় ২১ ও ২২ জুন এই অর্থ বিতরণ করা হয়। ব্যক্তিগত পক্ষ হতে পর্যায়ক্রমে বন্যার্ত ১০০০ পরিবারের মধ্যে অর্থ বিতরণ করা হবে এমনটাই জানিয়েছেন বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাষ্ট্র শাখার সভাপতি হাফিজ মুফতি মাওলানা লুৎফুর রহমান ক্বাসিমী।

অর্থ বিতরণের পাশাপাশি বিশ্বনাথ উপজেলা সদরে জামেয়া মোহাম্মদিয়া মাদ্রাসায় আশ্রয়কেন্দ্রে অবস্থানরত মানুষের মাঝে খাবারও বিতরণ করা হয়।

বাড়ি বাড়ি গিয়ে বন্যার্ত মানুষের হাতে নগদ অর্থ তুলে দেন মাওলানা মাহমুদুল হাসান রাজনগরী, বাংলাদেশ খেলাফত মজলিস বিশ্বনাথ উপজেলার শাখার সিনিয়র সহ সভাপতি মাওলানা আব্দুল মতিন, সহ সাধারণ সম্পাদক মাওলানা লুৎফুর রহমান, বিশ্বনাথ পৌর শাখার সাধারণ সম্পাদক হাফিজ হোসাইন আহমদ, সদস্য আবিদুর রহমান নাঈম ও ছগির আলী।

আরো সংবাদ