AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বন্যার্তদের মাঝে খাবার বিতরণ করলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২২ - ২০২২ | ১০: ৫৭ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে এক হাজার বন্যার্ত পরিবারের মাঝে খাবার বিতরণ করেছেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বুধবার (২২ জুন) দিনব্যাপী উপজেলার দশঘর ইউনিয়নের বাইশঘর শফিক চৌধুরী’র বাড়িতে আশ্রয়কেন্দ্র, আলহাজ্ব আব্দুল মতলিব চৌধুরী সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্র, হযরত শাহচান্দ শাহকালু আলিম মাদ্রাসা, চান্দভরাং মাদ্রাসা, টুনু মিয়ার বাড়িতে আশ্রয়কেন্দ্র, সাজিবাড়ি মাদ্রাসা, আব্দুল খালিকের বাড়িতে আশ্রয়কেন্দ্র, চান্দভরাং উচ্চ বিদ্যালয় এন্ড কলেজসহ দশঘর ইউনিয়নের প্রায় ১৫ টি আশ্রয়কেন্দ্র পরিদর্শন করে ব্যক্তিগত তহবিল থেকে এক হাজার মানুষের মাঝে রান্না করা খাবার, শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী ও পাঁচশত পরিবারের মাঝে খাবার স্যালাইন এবং পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও নগদ টাকা বিতরণ করেন শফিক চৌধুরী।

দুপুরে সিলেট মহানগর যুবলীগের সাবেক সদস্য জহুরুল ইসলাম চৌধুরী মাছুমের পরিবারের পক্ষ থেকে মান্দারুকা, শাহবাজপুর ও ধরারাই এর ৪ টি আশ্রয়কেন্দ্রে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন শফিক চৌধুরী।

এছাড়া গত শনিবার থেকে উপজেলার বিভিন্ন ইউনিয়নে প্রতিদিন এক হাজার পরিবারের মাঝে রান্না করা খাবার বিতরণ করে আসছেন শফিক চৌধুরী। আজ (বৃহস্পতিবার) থেকে প্রতিদিন ২ হাজার মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হবে বলে জানান শফিক চৌধুরীর ব্যক্তিগত সহকারী কবিরুল ইসলাম কবির।

বুধবার দিনব্যাপী বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি শাহ আসাদুজ্জামান আসাদ, সামছুদ্দিন আহমেদ সমছু, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ সুমন, সদস্য নাজমুল আলম চৌধুরী অপু, দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল হোসেন, মহানগর যুবলীগের সাবেক সদস্য জহুরুল ইসলাম চৌধুরী মাছুম, শফিক চৌধুরীর ব্যক্তিগত সহকারী কবিরুল ইসলাম কবির, স্থানীয় ইউপি মেম্বার ও সেচ্ছাসেবকলীগ নেতা মুহিত চৌধুরী, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ তালুকদার প্রমুখ।

আরো সংবাদ