AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন এর পক্ষ হতে খাবার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২১ - ২০২২ | ২: ৪১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলার শতকরা ৮৫ ভাগ মানুষ পানিবন্ধী। অনেক ঘরে পানি প্রবেশ করায় খাবার রান্না করা তো দূরের কথা পরিবারের সদস্যদের বিশ্রামের জায়গা নেই। এই ভয়াবহ অবস্থায় মানুষ দুর্বিসহ জীবন যাপন করছেন। রয়েছে তীব্র খাবার সঙ্কট। খাবারের জন্য আর্তনাদ করছেন বন্যা কবলিত মানুষ। ভালো নেই আশ্রয় কেন্দ্রগুলোতে থাকা লোকজনও। করুণ ও অসহায় অবস্থায় আছেন মানুষ।

এমন পরিস্থিতিতে বিশ্বনাথসহ সিলেটের বন্যা কবলিত বিভিন্ন উপজেলায় বন্যার্তদের মাঝে হিউমেনিশন রিলিফ প্রোগ্রামের আওতায় রান্না করা খাবার, ফ্রুট ও বিশুদ্ধ পানি বিতরণ করেছে ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন অর্গানাইজেসন। ধারাবাহিক বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে সোমবার (২০ জুন) বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী, রামপাশা, দৌলতপুর ও দশঘর ইউনিয়নের বিভিন্ন স্থানে বাংলাদেশ সেনাবাহিনীর সহযোগিতায় বন্যার্ত মানুষের মাঝে এই খাবার বিতরণ করেন সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া।

খাবার বিতরণকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল মো. হামিদ ও সিলেট জেলা পরিষদের সদস্য সাবেক সদস্য সহল আল রাজী চৌধুরীসহ সেনাবাহিনীর সদস্যবৃন্দ।

আরো সংবাদ