AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে চেয়ারম্যান আরশের অর্থায়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ১৫ - ২০২২ | ৯: ৪১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্থ গরীব অসহায় পরিবারের মাঝে নিজ অর্থায়নে ত্রাণ বিতরণ করেছেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি। বুধবার (১৫ জুন) স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আনুষ্ঠানিকভাবে খাজাঞ্চী ইউনিয়নের ৭১০টি পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়।

চেয়ারম্যান আরশ আলী গণির সভাপতিত্বে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দক্ষতা ও সাহসিকতায় পদ্মাসেতু নির্মাণ সম্ভব হয়েছে। উন্নয়নে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে পাছেন। ইনশাআল্লাহ কেউ তাঁর কোন ক্ষতি করতে পারবে না। আমরা ঐক্যবদ্ধভাবে সকল ষঢ়যন্ত্রকারীদের মোকাবেলা করবো।

তিনি বলেন, আরশ আলী গণি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগেও জনগণের পাশে ছিলেন, এখনও আছেন আর ভবিষ্যতেও থাকবেন। তার মতো আরও সমাজে বৃত্তবান যারা রয়েছেন তারাও গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানো প্রয়োজন।

ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ হবিবুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মকদ্দছ আলী। শুভেচ্ছা বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-২ আব্দুর রব রাজু ও ইউপি সদস্য শফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আব্দুল মতিন, বখতিয়ার আহমদ, রইছুল ইসলাম, পংকজ বিহারী দাস, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য ফুলমালা বেগম, সোনাবান বিবি, পারভীন বেগম, সমাজসেবক আনছার মাহমুদ গণি, আওয়ামী লীগ নেতা শানুর মিয়া, প্রবাসী মুক্তার আলী, সংগঠক আপ্তাব মিয়া, ছাত্রলীগ নেতা জাকির হোসেন প্রমুখ।

আরো সংবাদ