AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় পথচারী নিহত, আহত ১০

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৭ - ২০২২ | ১০: ৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় মোহাম্মদ আলী (৪২) নামের এক পথচারী এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ১০জন লোক। মঙ্গলবার (৭ জুন) বিকেল পৌনে ৪টার দিকে উপজেলা সদরের কলেজ রোডস্থ রামসুন্দর সরকারি অগ্রগামী উচ্চ বিদ্যালয় মার্কেটের সামনের এ ঘটনাটি ঘটে। নিহত মোহাম্মদ আলী সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার দোলারবাজার ইউনিয়নের জাহিদপুর গ্রামের তাহিদ আলীর পুত্র।

প্রত্যেক্ষদর্শী সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে সিলেট থেকে ছেড়ে আসা যাত্রবাহী বাস (সিলেট-জ ১১-৯৩৩৮) বিশ্বনাথ পৌর শহরের কলেজ রোডের রামসুন্দর সরকারি অগ্রগামী উচ্চ বিদ্যালয় মাকের্টের সামনে আসা মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ৩টি সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দেয় এরপর সামনে থাকা পিকআপ (ঢাকা মেট্রো-ঠ ১৪-০১৮৫) গাড়ির সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ওই পিকআপ গাড়ির চালক, হেলপার, পথচারী ও যাত্রীসহ অন্তত ১০ জন লোক আহত হন। স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় পথচারী মোহাম্মদ আলীকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সন্ধ্যা ৭টার দিকে তিনি মারা যান।

গুরুত্বর আহতদের মধ্যে পিকআপ গাড়ির চালক বিশ্বনাথ উপজেলার কারিকোনা গ্রামের মৃত আব্দুর রশিদের পুত্র মাহবুব আলম (৪২), পিকআপের হেলপার উপজেলার মৌজপুর গ্রামের সাজ্জাদুর রহমানের পুত্র সুহেল আহমদ (৪০), পথচারী চান্দভরাং গ্রামের কিতাব আলীর পুত্র সাজ্জাদুর রহমান (২৫) ও নিহত মোহাম্মদ আলীর পুত্র কামরান (২৫) কে গুরুত্বর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। অন্যান্য আহতদের নাম জানা যায়নি।

মোহাম্মদ আলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ জাহিদুল ইসলাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে বাস ও পিকআপ গাড়ি জব্দ করা হয়েছে।

আরো সংবাদ