AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে আওয়ামী লীগ নেতা হত্যার প্রধান অভিযুক্ত মাসুক গ্রেফতার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৪ - ২০২২ | ১০: ৪৪ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে প্রতিপক্ষের হামলায় নিহত আওয়ামী লীগ নেতা শেখ গয়াছ মিয়া (৫৫) নিহতের ঘটনায় দায়েরকৃত মামলার প্রধান অভিযুক্ত মাসুক মিয়া (৫০) কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃত মাসুক মিয়া উপজেলার দশঘর ইউনিয়নের বরুনী গ্রামের মৃত জমির আলীর ছেলে।

নিহত গয়াছ মিয়ার দাফনের মাত্র ৪ ঘন্টার ভেতরে শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার সময় জগন্নাথপুর থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করতে সক্ষম হন বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান ও মামলার তদন্তকারি কর্মকর্তা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাহিদুল ইসলাম।

গত ২৮ মে রাতে পীরের বাজার থেকে বরুনী গ্রামের নিজ বাড়িতে ফেরার পথে মাসুক মিয়ার বাড়ির সামনে হামলার শিকার হন নিহত শেখ গয়াছ মিয়া। পরে তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে ভর্তি করেন স্বজনরা। দীর্ঘ প্রায় ৭দিন মৃত্যুর সাথে পাঞ্জালড়ে শুক্রবার সকালে তিনি মারা যান। হামলার ঘটনায় বৃহস্পতিবার ২০জনকে অভিযুক্ত করে থানায় একটি মামলা করেন নিহতের ছেলে মাজেদ আহমদ (২৩)। আর ওই মামলার প্রধান আসামি হচ্ছেন মাসুক মিয়া।

মাসুক মিয়াকে গ্রেফতারে বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, এখন ওই মামলাটি হত্যা মামলায় রুপান্তরিত করা হবে। অপর আসামীদেরকেও গ্রেফতারে পুলিশের অভিযান অব‌্যাহত রয়েছে।

আরো সংবাদ