Search
Close this search box.

বিশ্বনাথে আওয়ামী লীগ নেতা গয়াছ উদ্দিনের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে পূর্ব বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় নিহত উপজেলার দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক শেখ মো. গয়াছ উদ্দিন এর দাফন সম্পন্ন হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় নিজ বাড়িতে জানাযার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে নিহতের দাফন সম্পন্ন করা হয়।

জানাযার নামাজের পূর্বে আগত মুসল্লিদেও উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও সিলেট-২ আসনের সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া এবং বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান।
জানাযার নামাজে বিভিন্ন শ্রেণি পেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেন।

উল্লেখ‌্য, পূর্ব বিরোধের জের ধরে গত ২৮ মে দিবাগত রাতে তিনি স্থানীয় পীরের বাজার থেকে বাড়িতে পাওয়ার পথে প্রতিপক্ষের লোকজনদের হামলায় গুরুত্বর আহত শেখ গয়াছ উদ্দিন। এরপর শুক্রবার সকাল ৮টায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

এঘটনায় শেখ মো. গয়াছ উদ্দিনের ছেলে মাজেদ আহমদ বাদী হয়ে বৃহস্পতিবার রাতে বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেন। মামলায় বরুণী গ্রামের মৃত জমির আলী উরফে জমরুশের পুত্র মাসুক মিয়াসহ ২০ জনকে অভিযুক্ত করা হয়েছে।

আরও খবর