AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন’র ত্রাণ পেলে আরও ৯০০ পরিবার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ৪ - ২০২২ | ২: ৫৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার মাধ্যমে সিলেটের বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত আরও ৯ শত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন। শুক্রবার (৩ জুন) দুপুরে উপজেলার পনাউল্লাহ বাজারস্থ হাফিজিয়া মাদ্রাসায় অলংকারী ইউনিয়নের ৪৫৫ পরিবার এবং বিকেলে দশঘর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দশঘর ইউনিয়নের ৪৫০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

হিউমেনিশন রিলিফ প্রোগ্রামের আওতায় ‘ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন অর্গানাইজেসন’র ব্যবস্থাপনায় দেয়া প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, ১ লিটার ভোজ্য তেল, ১ কেজি লবন, ১ কেজি আলু, ১ কেজি ডাল ও ৫শ গ্রাম খেজুর রয়েছে।

পৃথক দুটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, যখন এমপি ছিলাম তখনও মানুষের কল্যাণে কাজ করেছি। আজ এমপি নেই বলে যে জনগণের পাশে থাকব না তা হতে পারেনা। তাই বন্যার শুরু থেকে নিজের সাধ্যমতো ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকার চেষ্টার পাশাপাশি দেশ-বিদেশে অবস্থানরত বন্ধু-বান্ধব ও বিভিন্ন সংস্থার সাথে যোগাযোগ অব্যাহতি রেখেছি। এরই ফল হিসেবে ‘ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন’ এর মাধ্যমে ১৩ হাজার ৮ শতাধিক পাকেট ত্রাণ আনা সম্ভব হয়েছে। আর বিশ্বনাথের ক্ষতিগ্রস্থরাও ওই ত্রাণের একটি অংশ পেয়েছেন। দোয়া করবেন আমি আমৃত্যু যেন আপনার সেবা করে যেতে পারি।

পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য সহল আল রাজী চৌধুরী, অলংকারী ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল ও উপজেলা জাতীয় পার্টি নেতা জয়নাল আহমদ মিয়া।

আরো সংবাদ