Search
Close this search box.

বিশ্বনাথে হামলায় আওয়ামী লীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে গ্রাম্য বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ নেতা শেখ মো. গয়াছ উদ্দিন (৬২) নিহত হয়েছেন। তিনি হামলায় আহত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার (৩ জুন) সকালে মারা যান।

উপজেলার দশঘর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক নিহত শেখ মো. গয়াছ উদ্দিন স্থানীয় বরুনী গ্রামের মৃত শেখ ইছকন্দর আলীর পুত্র।

জানা গেছে, বরুণী গ্রামের ঈদগাহের উন্নয়ন কাজসহ গ্রামের বিভিন্ন বিষয় নিয়ে বরুণী গ্রামের মৃত জমির আলী উরফে জমরুশের পুত্র মাসুক মিয়া গংদের সাথে বিরোধ চলে আসছিল শেখ মো. গয়াছ উদ্দিনের। আর ওই পূর্ব বিরোধের জের ধরে গত ২৮ মে শনিবার দিবাগত রাত ১০ টার দিকে স্থানীয় পীরের বাজার থেকে বাড়িতে পাওয়ার পথে প্রতিপক্ষের লোকজনদের হামলায় আহত হন শেখ মো. গয়াছ উদ্দিন। স্থানীয় লোকজন তাকে গুরুত্বর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন এবং ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শুক্রবার সকাল ৮টায় তিনি মারা যান।

হামলার ঘটনায় নিহত শেখ মো. গয়াছ উদ্দিনের ছেলে মাজেদ আহমদ (২২) বাদী হয়ে প্রতিপক্ষের ২০ জনকে অভিযুক্ত করে বৃহস্পতিবার বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, অভিযুক্তদেরকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আরও খবর