আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

এহিয়া চৌধুরীর প্রচেষ্টায় ত্রাণ পেলেন বিশ্বনাথের দুই ইউনিয়নের ১১০০ পরিবার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: জুন - ২ - ২০২২ | ৮: ৫৮ অপরাহ্ন

Yahya

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ও কেন্দ্রীয় জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার মাধ্যমে সিলেটের বিশ্বনাথে বন্যায় ক্ষতিগ্রস্ত ১ হাজার ১০০ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন। বৃহস্পতিবার (২ জুন) সকালে রামপাশাস্থ একটি কমিউনিটি সেন্টারে রামপাশা ইউনিয়নের ৬৩৬ পরিবার এবং দূপুরে খাজাঞ্চীস্থ একটি কমিউনিটি সেন্টারে খাজাঞ্চী ইউনিয়নের ৪৭৪ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

হিউমেনিশন রিলিফ প্রোগ্রামের আওতায় ‘ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন অর্গানাইজেসন’র ব্যবস্থাপনায় দেয়া প্রতিটি প্যাকেটে ১০ কেজি চাল, ১ লিটার ভোজ্য তেল, ১ কেজি লবন, ১ কেজি আলু, ১ কেজি ডাল ও ৫শ গ্রাম খেজুর রয়েছে।

পৃথক দুটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সাবেক এমপি ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, যখন এমপি ছিলাম তখনও মানুষের কল্যাণে কাজ করেছি। আজ এমপি নেই বলে যে জনগণের পাশে থাকব না তা হতে পারেনা। তাই বন্যার শুরু থেকে নিজের সাধ্যমতো ক্ষতিগ্রস্থ মানুষের পাশে থাকার চেষ্টার পাশাপাশি দেশ-বিদেশে অবস্থানরত বন্ধু-বান্ধব ও বিভিন্ন সংস্থার সাথে যোগাযোগ অব্যাহতি রেখেছি। এরই ফল হিসেবে ‘ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন’ এর মাধ্যমে ১৩ হাজার ৮ শতাধিক পাকেট ত্রাণ আনা সম্ভব হয়েছে। আর বিশ্বনাথের ক্ষতিগ্রস্থরাও ওই ত্রাণের একটি অংশ পেয়েছেন। দোয়া করবেন আমি আমৃত্যু যেন আপনার সেবা করে যেতে পারি।

পৃথক ত্রাণ বিতরণ অনুষ্ঠানগুলোতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ওয়ার্ল্ড সেন্ট্রাল কিচেন’র চীফ কার্লা আইভেট হুইচ হার্নান্ডেজ, সিলেট জেলা পরিষদের সাবেক সদস্য সহল আল রাজী চৌধুরী ও খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি।

এসময় অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক একেএম দুলাল, আবুল খয়ের মেম্বার, ফিরোজ আলী, জয়নাল আহমদ মিয়া, খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ হবিবুল ইসলাম, ইউনিয়ন পরিষদ মেম্বার নজরুল ইসলাম, ফজলু মিয়া, রইছুল ইসলাম, শফিক মিয়া, আব্দুল মতিন, পংকজ বিহারী দাশ, আব্দুর রব রাজু, ফখরুল ইসলাম, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার আছারুন বেগম, সোনাবান বিবি, ফুলমালা বেগম, রামপাশা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক সাদিক হোসেন, খাজাঞ্চী ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দে, সাংগঠনিক সম্পাদক নোমান আহমদ, সংগঠক এমএইচ খান পারভেজ, জালাল খান চুন্নাসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরো সংবাদ

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট