AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বন্যার্তদের মাঝে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন’র অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ৩১ - ২০২২ | ৯: ০৩ অপরাহ্ণ

DSC 0014

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাহী অফিসার ও পৌর প্রশাসক নুসরাত জাহান বলেছেন, নিজের কষ্টার্জিত টাকা ব্যয় করে এলাকার হতদরিদ্র মানুষের কল্যাণে কাজ করছেন প্রবাসীরা। তাদের এই অবদান অবশ্যই প্রশংসনীয়। তবে, দারিদ্রতা ও বেকারত্ব দূরীকরণে শিক্ষার উন্নয়নের পাশাপাশি এলাকায় পরিকল্পিতভাবে কর্মমূখী প্রতিষ্ঠান গড়ে তুলতে বিত্তবান ও প্রবাসীদের উদ্যোগ নেয়া প্রয়োজন। সাম্প্রতিক আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে সরকারের পাশাপাশি খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে এগিয়ে এসেছে। এজন্য এসোসিয়েশনের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।

মঙ্গলবার (৩১ মে) সকালে উপজেলার খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে আয়োজিত বন্যা কবলিত মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরশ আলী গণি’র সভাপতিত্বে ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ’র সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ সুইমিং ফেডারেশন’র কার্যনির্বাহী সদস্য কবির আহমদ কুব্বার ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু। স্বাগত বক্তব্য রাখেন বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্বাস হোসেন ইমরান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন সংগঠক আব্দুল্লাহ আল মামুন।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে ইউনিয়নের ৫শত পরিবারের মাঝে ওয়ার্ড প্রতিনিধিদের মাধ্যমে নগদ আড়াই লক্ষ টাকা বিতরণ করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠান ও ওয়ার্ডগুলোতে অর্থ বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ওয়াহিদ আলী, ওয়েলফেয়ার এসোসিয়েশনের ওয়ার্ড প্রতিনিধি গোলাম আজম মঞ্জু, ডা. হানিফ আলী, আতাউর রহমান, মনসুর আলম, আবুল খয়ের, শহীদ আলী বাবুল, তাজ উদ্দিন, জবির আহমেদ নাজমুল, রিপন আহমদ, জিয়াউল ইসলাম, মাহমুদ হাসান ছুরত, জামিল আহমদ, বিশ্বনাথ প্রেসক্লাবের সদস্য নুর উদ্দিন, সাংবাদিক সমুজ আহমদ সায়মন প্রমুখ।

খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্যোগে ইতিমধ্যে শীতবস্ত্র বিতরণ, মহামারী করোনা ভাইরাস, রামাদান ও ঈদ উপলক্ষ্যে খাদ্যসামগ্রী এবং নগদ অর্থ বিতরণ, শিক্ষার্থীদেরকে স্কুল ড্রেস প্রদান ও মসজিদ উন্নয়ন কাজে অনুদান প্রদানসহ বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন করা হয়েছে।

অর্থ বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করতে খাজাঞ্চী ইউনিয়ন ওয়েলফেয়ার এসোসিয়েশনের সদস্যবৃন্দসহ যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়েছেন ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি কাউন্সিলর ফলিক চৌধুরী, সাধারণ সম্পাদক হাবিব মিয়া ও অর্থ সম্পাদক আশরাফ উদ্দিন।

আরো সংবাদ