AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের দৌলতপুর ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ৩০ - ২০২২ | ১১: ০০ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ ২ শতাধিক পরিবারকে প্রধানমন্ত্রীর উপহারের ত্রাণ বিতরণ করা হয়েছে। গতকাল সোমবার (৩০ মে) দুপুরে দৌলতপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে ত্রাণ বিতরণ করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে শফিক চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত থাকবেন, ততদিন এদেশের মানুষ না খেয়ে থাকবেন না। আর দেশের সর্বস্থরের মানুষ ঐক্যবদ্ধভাবে সকল প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করা হবে। আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার হচ্ছে গরীব বান্ধব সরকার, এ সরকার সমাজের অবহেলিত-বঞ্চিত ও গরীব মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। এসময় তিনি চলমান বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে দাঁড়ানোর আহবান জানান এবং দৌলতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আমির আলীর রোগমুক্তি কামনায় সবার নিকট দোয়া প্রার্থনা করেন।

দৌলতপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নূর উদ্দিন মেম্বারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজের পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী আরিফউল্লাহ সিতাব। বক্তব্য রাখেন পরিষদের ৫নং ওয়ার্ডের মেম্বার ওয়াহাব আলী। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ।

এসময় উপস্থিত ছিলেন দৌলতপুর ইউনিয়ন পরিষদের সচিব সুকান্ত দেবনাথ, মেম্বার ইরন মিয়া, গোলাম হোসেন, আব্দুল মজিদ, আনোয়ার হোসেন ধন মিয়া, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার রাসনা বেগম প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ