AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বন‌্যার্তদের মাঝে আর-রাহমান এডুকেশন ট্রাস্টের ত্রাণ ও অর্থ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৯ - ২০২২ | ৬: ৩৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট আকস্মিক বন্যায় ক্ষতিগ্রস্থ  সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ও লামাকাজী ইউনিয়নে আর-রাহমান এডুকেশন ট্রাস্টের উদ্যোগে বন্যা দুর্গত ৫ শতাধিক মানুষের মাঝে ত্রাণ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

এলাকার মুরব্বী হাজী আবুল লেইছের সভাপতিত্বে ও ট্রাস্টের বাংলাদেশ শাখার সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মালিকের পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব‌্য রাখেন এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদরাসার ভাইস প্রিন্সিপাল ও ট্রাস্টের বাংলাদেশ শাখার চেয়ারম‌্যান মাওলানা মুখলিছুর রহমান। প্রধান বক্তার বক্তব‌্য রাখেন খাজাঞ্চী ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যন মো. নিজাম উদ্দীন সিদ্দিকী।

বিশেষ অতিথির বক্তব‌্য রাখেন, ট্রাস্টের উপদেষ্টা ও এলাহাবাদ ইসলামিয়া আলিম মাদরাসার আরাবী প্রভাষক হযরত মাওলানা হাবিবুর রহমান, জগন্নাথপুর চরা মাদরাসার প্রিন্সিপাল মাওলানা ছালেহ আহমদ।

এসময় উপস্থিত ছিলেন ট্রাস্টের অর্থ সম্পাদক পীর আমিনুর রহমান, সদস‌্য এহসানুর রহমান, ফয়েজ আহমদ, লিয়াকত আলী, কমর উদ্দীন, সংগঠক মাহফুজুর রহমান, মুস্তাফিজু রহমান, ট্রাস্টের সদস‌্য হাফিজ মাহমুদুর  রহমান, আবিদুর রহমান, মুনিয়িমুর রহমান হামিম, তোয়াছিন, সালমান প্রমুখ।

আরো সংবাদ