AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের বন‌্যার্তদের মাঝে ধ্রুবতারার ত্রাণ বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৪ - ২০২২ | ১১: ১৪ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ও দৌলতপুর ইউনিয়নে বন্যার্তদের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগঠন ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সিলেট জেলার উদ্যোগে ত্রাণ বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৪ মে) সকাল থেকে উপজেলার রামপাশা ইউনিয়নের কাদিপুরে ও দৌলতপুর ইউনিয়নের সিংগেরকাছ বাজারে বন্যার্ত ২ শতাধিক পরিবারের মধ্যে ত্রাণ বিতরণ করা হয়।

প্রধান অতিথি হিসেবে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। তিনি বলেন, সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে বন্যার্তদের পাশে ঐক্যবদ্ধভাবে দাঁড়াতে হবে। বন্যার কারণে ক্ষতিগ্রস্থ কেউ যাতে খাবারের জন্য কষ্ঠ না করেন মানুষ হিসেবে সেটা খেয়াল করা আমাদের নৈতিক দায়িত্ব।

জেলা ধ্রুবতারার সভাপতি জাকির চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সুফিয়ানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও ধ্রুবতারা সিলেট বিভাগের সভাপতি ডাঃ নাজরা চৌধুরী, বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমেদ, কার্যনির্বাহী সদস্য ও রামপাশা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোহাম্মদ আলমগীর, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আব্দুর রহমান মুসা, দৌলতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল আজিজ, ধ্রুবতারার প্রেসিডিয়াম সদস্য কবিরুল ইসলাম কবির, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাতিন।

অনুষ্ঠানগুলোতে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, রামপাশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার খান, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আহমেদ শরীফ, উপজেলা সেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক, সমাজসেবক আবু তাহের, আওয়ামী লীগ নেতা আরব শাহ, বাবুল মিয়া, দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক আখতার হুসেন শেখ, ছাত্রলীগ নেতা মিয়াদ আহমদ, ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন সিলেট জেলা শাখার সহ সভাপতি রুমেনা বেগম যুগ্ম সম্পাদক মারুফ হোসেন, আসাদ উদ্দিন, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, অর্থ সম্পাদক রবিউল ইসলাম, সদস্য নাহিদ আহমদ, কামরুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দ।

আরো সংবাদ