আল আমিন ব্রিকস্ ফিল্ড AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে অস্ত্র ও গাড়ীসহ ৪ ডাকাত আটক

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৪ - ২০২২ | ৭: ২১ অপরাহ্ন

Robbers

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্র, ডাকাতির সরঞ্জাম ও একটি ট্রাকসহ আন্ত:জেলা ডাকাতদলের ৪ সক্রিয় সদস্যকে আটক করেছে বিশ্বনাথ থানা পুলিশ। সোমবার (২৩ মে) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার অলংকারী ইউনিয়নের বটেরতল বাজার সংলগ্ন এলাকা থেকে তাদের আটক করে পুলিশ।

আটককৃতরা হলেন, সিলেট এসএমপির জালালাবাদ থানার দখড়ী গ্রামের ফয়জুল হকের ছেলে বাবুল মিয়া ওরফে বাবুল ডাকাত (৩২), একই থানার কান্দিবাড়ি গ্রামের মৃত আবদুল ওয়াহাব ওরফে ছোয়াব আলীর ছেলে জয়নুল মিয়া (৩৪), কোম্পানীগঞ্জ থানার শিমুলতলা (নোয়াগাঁও) গ্রামের শরীফুর রহমানের ছেলে রুহুল আমীন (২৯) ও এয়ারপোর্ট থানার রঙিন টিলা গ্রামের জহির মিয়ার ছেলে আফজল মিয়া (২০)। আজ মঙ্গলবার (২৪ মে) সিলেট আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।

থানা পুলিশ সূত্র জানায়, ঘটনার রাতে অলংকারী ইউনিয়নের টেংরা এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল আন্ত:জেলা ডাকাতদলের একটি টিম। খবর পেয়ে বিশ্বনাথ থানা পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। এক পর্যায়ে টেংরা বটেরতল এলাকায় বসানো হয় চেকপোষ্ট। তখন একটি ট্রাক থানানো হলে কিছু বুঝে ওঠার আগেই তিনজন ডাকাত ট্রাক থেকে লাফিয়ে পালানোর সময় দুইজনকে পাকড়াও করে পুলিশ। অন্যরা ব্যারিকেড ভেঙ্গে ট্রাক নিয়ে পালিয়ে যাবারকালে ধাওয়া করে ট্রাকসহ আরও দুইজনকে দক্ষিণসুরমা থানার তেতলি এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে লোহার তৈরী ২টি কাটার, ১টি অত্যাধুনিক প্লাস, রামদা, এক বান্ডিল লাইলনের রশি ও একটি হাউড্রোলিক ডাম্পার ট্রাক জব্দ করে পুলিশ।

এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইনচার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, ওরা (গ্রেফতার হওয়া চার ডাকাত) ডাকাতদলের সক্রিয় সদস্য। প্রত্যেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক চুরি-ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে।

আরো সংবাদ

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীকে চিকিৎসা সহায়তা প্রদান

সিলেট পরিবার পরিকল্পনা অফিসে নিয়োগ বাণিজ্যের অভিযোগ

বিশ্বনাথে স্কুল ভবন-সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন

৩ কি:মি: জুড়ে সৌদির পতাকা টানিয়ে আলোচনায় আব্দুস শুকুর

বিশ্বনাথে প্রয়াত হাজী ছাদিক মিয়া চৌধুরীর মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল

বিশ্বনাথ প্রেসক্লাবে ব্রিটেনের কাউন্সিলর জাহেদ চৌধুরী

‘শীর্ষ ১২ দূর্নীতিবাজকে আইনের আওতায় আনলেই ৫০% দূর্নীতি কমবে’

মালয়েশিয়ার দশম প্রধানমন্ত্রী আনোয়ার ইব্রাহিম

বিশ্বনাথে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত, আহত ৫

সড়ক দুর্ঘটনায় আহত গোলাপগঞ্জের জামায়াত নেতার মৃত্যু

বিশ্বনাথে ইয়াবাসহ ২ মাদক কারবারী আটক

মোক্তার আলী ফাউন্ডেশনের বৃত্তি পরীক্ষা সম্পন্ন

দেশের মানুষ জেগে উঠেছে -সিলেটে মির্জা ফখরুল

জৈন্তাপুরে সড়ক দুর্ঘটনায় ২ স্কুলছাত্র নিহত

সিলেটে শুক্রবার থেকে বাস চলাচল বন্ধ, শনিবার পরিবহন ধর্মঘট