AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথের খাজাঞ্চী ইউনিয়নে ত্রাণ বিতরণ করলেন শফিক চৌধুরী

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২৩ - ২০২২ | ৯: ২৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: টানা বর্ষণ ও পাহাড়ী ঢলের পানিতে সৃষ্ট বন্যায় কবলিত সিলেটের বিশ্বনাথ উপজেলার খাজাঞ্চী ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মধ্যে দুই শতাধিক পরিবারের সদস্যদের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ করা হয়েছে। সোমবার (২৩ মে) দুপুরে খাজাঞ্চী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে ইউনিয়নের ক্ষতিগ্রস্থদের মধ্যে সরকারি চাল বিতরণ করেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী। অনুষ্ঠানে প্রত্যেকটি পরিবারকে ১০ কেজি করে চাল প্রদান করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও স্থানীয় সাবেক এমপি আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন রাষ্ট্রীয় ক্ষমতায় অধিষ্ঠিত থাকবেন, ততদিন এদেশের মানুষ না খেয়ে থাকবেন না। ঐক্যবদ্ধভাবে সকল প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলা করা হবে। আর আওয়ামী লীগের নেতৃত্বাধীন সরকার হচ্ছে গরীব বান্ধব সরকার। তাই এ সরকার সমাজের অবহেলিত-বঞ্চিত ও গরীব মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। চলমান বন্যায় ক্ষতিগ্রস্থদের পাশে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবান ও প্রবাসীদেরকে দাঁড়ানোর আহবান জানান তিনি।

খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হবিবুল ইসলাম মেম্বারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শংকর চন্দ্র ধরের পরিচালনায় সরকারি ত্রাণ বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এস এম নুনু মিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, কার্যনির্বাহী সদস্য কবির হোসেন কুব্বার, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুন নূর। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন পরিষদের মেম্বার রইছুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন খাজাঞ্চী ইউনিয়ন পরিষদের সচিব বিষ্ণুপদ চৌধুরী, প্যানেল চেয়ারম্যান-২ আব্দুর রব রাজু, প্যানেল চেয়ারম্যান-৩ সোনাবান বিবি, মেম্বার আব্দুল মতিন, বখতিয়ার আহমদ, পংকজ বিহারী দাশ, ফখরুল ইসলাম, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার ফুলমালা বেগম, পারভীন বেগম, খাজাঞ্চী ইউনিয়ন আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুল কাদির সমজিদ, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক শাহ সিদ্দিকুর রহমান, সংগঠক আনছার মাহমুদ গণি প্রমুখ।

আরো সংবাদ