AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে বন্যাকবলিত মানুষের মাঝে ইয়াহ্ইয়া চৌধুরীর পক্ষ হতে খাবার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ১৮ - ২০২২ | ৯: ৫৯ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: টানা বৃষ্টি ও উজান থেকে নেমে আসা ঢলে আকস্মিক বন্যাকবলিত হয়ে পড়েছে সিলেটের বিশ্বনাথ উপজেলার তিনটি ইউনিয়ন। গত তিন দিনে প্লাবিত হয়েছে উপজেলার লামাকাজী, খাজাঞ্চী ও অলংকারী ইউনিয়ন। প্লাবিত হয়েছে অনেক বাড়িঘর, হাটবাজার, গুচ্ছগ্রাম, ধর্মীয় উপসনালয় ও শিক্ষা প্রতিষ্ঠান। বিধ্বস্ত হয়েছে বেশ কয়েকটি কাঁচা ঘরবাড়ি। পানিতে তলিয়ে গেছে বোরো ফসল, আউশ ধানের বীজতলা ও সবজি ক্ষেত। সুরমা নদীর পানির সঙ্গে পাল্লা দিয়ে এসব এলাকায় পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে।

আকস্মিক এই বন্যায় উপজেলার ওই তিনটি ইউনিয়নের মানুষ পানিবন্দী হয়ে পড়ায় চরম দুর্ভোগ-ভোগান্তিতে দিন কাটছে তাদের। মানবেতর জীবনযাপন করছেন ওইসব এলাকার পানিবন্দী মানুষ। এমন পরিস্থিতে বুধবার (১৮ মে) জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়ার পক্ষ হতে তাঁর ছোট ভাই সিলেট জেলা পরিষদ সদ্য সাবেক সদস্য মাওলানা সহল আল রাজী চৌধুরী উপজেলার লামাকাজী ইউনিয়নের বন্যাকবলিত এলাকার বিভিন্ন বাড়িতে গিয়ে ও আশ্রয়কেন্দ্রগুলোতে প্রায় ৫ শতাধিক মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন।

এসময় উপস্থিত ছিলেন- লামাকাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, ইউপি সদস্য এনামুল হক এনাম, আফজল মিয়া, প্রতাপ পাল, জসিম উদ্দিন, সানুর হোসেন, জিসু আচার্য্য, সংরক্ষিত মহিলা সদস্য সোহাদা বেগম, দিলারা বেগম, উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম আহবায়ক এ কে এম দুলাল, জাতীয় পার্টি নেতা চন্দন মালাকার, গোপাল মালাকার, লালা মিয়া প্রমুখ।

আরো সংবাদ