Search
Close this search box.

বিশ্বনাথে প্রতিবন্ধীদের মাঝে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ রামপাশা ইউনিয়নের উপজেলার আমতৈল গ্রামের ২৩৭ জন প্রতিবন্ধীকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র পক্ষ হতে ঈদ উপহার প্রদান করা হয়েছে।

সোমবার (২ মে) বিকেলে উপজেলার অমতৈল সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে প্রতিবন্ধীদের মাঝে আনুষ্ঠানিকভাবে এসব ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন।

বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সকল মানুষের কথা ভাবেন। বিষেশ করে প্রান্তিক ও গ্রামীণ জনগোষ্টির কথা তিনি বেশি চিন্তা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের কাউকেই অসহায় অবস্থায় থাকতে দিবেন না। তিনি সকলের জীবনমান উন্নয়নে কাজ করছেন। ইতিমধ্যে ভূমিহীন ও গৃহহীনদের জন্য জমিসহ বাড়ি উপহার দিয়েছেন। প্রতিবন্ধীদের জন্যও ভাতাসহ তাদের চিকিৎসা শিক্ষা ও স্বাস্থ্য ব্যবস্থা প্রদানে বিশেষ প্রদক্ষেপ গ্রহণ করেছেন।

সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান’র সভাপতিত্বে ও রামপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আলমগীর’র পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও পৌর প্রশাসক নুসরাত জাহান।

এসময় উপস্থিত ছিলেন জেলা সমাজসেবা’র উপ-পরিচালক রিভাস চন্দ্র দাস, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মিলন কান্তি দাস, বিশ্বনাথ প্রেসক্লাব সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদ, বিশ্বনাথ সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাইফুল ইসলাম বেগ, সাংবাদিক আশিক আলী, কামাল মুন্না, নবীন সোহেল, রামপাশা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম, আওয়ামী লীগ নেতা এমদাদুল হক, ইউপি সদস্য আছারুন নেছা, আবুল খয়ের ও আবুল কাশেমসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আলোচনা সভা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া উপহার সুবিধাভোগী প্রতিবন্ধীদের হাতে তুলে দেন অতিথিরা।

আরও খবর