AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথ এইড ইউকের উদ্যোগে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: মে - ২ - ২০২২ | ১: ৩০ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: বিশ্বনাথ এইড ইউকের উদ্যোগে ও বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় রোববার (১ মে) বিকেলে পৌর শহরের পুরাণ বাজারস্থ সওজের ডাকবাংলা প্রাঙ্গনে শতাধিক অসহায়-দরিদ্র-সুস্থ পরিবারের সদস্যদের মধ্যে ঈদের খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফারুক আহমদ।

বিশ্বনাথ প্রেসক্লাবের সভাপতি তজম্মুল আলী রাজুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এমদাদুর রহমান মিলাদের পরিচালনায় খাদ্য বিতরণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুর রহমান মিজান, রফিকুল ইসলাম জুবায়ের, কাজী মুহাম্মদ জামাল উদ্দিন। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক প্রনঞ্জয় বৈদ্য অপু।

সভায় বক্তারা বলেন, দীর্ঘ প্রায় ১৪ বছর ধরে বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় আর্ত-সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছে বিশ্বনাথ এইড ইউকে। এলাকার উন্নয়নের জন্য এইডের কার্যক্রম অব্যাহত রাখতে সর্বমহলকে সহযোগীতায় আরো এগিয়ে আসতে হবে। সরকারের পাশাপাশি এলাকার কল্যাণে বিশ্বনাথ প্রেস ক্লাবের নেতৃবৃন্দ নিজেদের পেশাদারিত্বের পাশাপাশি কাজ করে যাচ্ছেন, যা প্রশংসার দাবিদার।

অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন বিশ্বনাথ ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুর রউফ, বিশ্বনাথ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ জামাল মিয়া, সাবেক কোষাধ্যক্ষ মোহাম্মদ আলী শিপন, সদস্য নূর উদ্দিন, আবুল কাশেম, মোহাম্মদ নূরুল ইসলাম, আহমদ আলী হিরণ, সফিকুল ইসলাম শফিক, সাংবাদিক সমুজ আহমদ সায়মন প্রমুখ।

এদিকে ঈদের খাদ্যসামগ্রী বিতরণের পাশাপাশি বিশ্বনাথ এইড ইউকের উদ্যোগে ও বিশ্বনাথ প্রেসক্লাবের ব্যবস্থাপনায় বিশ্বনাথ উপজেলা ও পৌর শহরের বিভিন্ন পয়েন্টে ১৫ থেকে ২৯ রমজান পর্যন্ত প্রত্যেক দিন ১০০ প্যাকেট করে পথচারীদের মধ্যে বিনামূল্যে ১৫০০ শত প্যাকেট ইফতারি বিতরণ করা হয়েছে।

আরো সংবাদ