AM-ACCOUNTANCY-SERVICES-BBB

জহুরা উসমান খান ইসলামিয়া দাখিল মাদ্রাসায় বিদায়ী অনুষ্ঠান ও দোয়া মাহফিল

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ৩০ - ২০২২ | ৭: ২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব বলেছেন, মাদ্রাসায় যারা লেখাপড়া করেন তারা নৈতিক শিক্ষা পান, মা-বাবা ও মুরব্বিদের সাথে ভালো আচরণ করেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা একজন ধার্মীক মহিলা। তিনি মাদ্রাসা শিক্ষার উন্নয়নের কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, একসময়ে খাজাঞ্চীগাঁও এলাকা বিভিন্ন দিকে উন্নয়ন বঞ্চিত। আওয়ামী লীগ সরকারের উন্নয়নে এই এলাকা এখন অনেকটা এগিয়ে গেছে, ইনশাআল্লাহ আরও এগিয়ে যাবে।

তিনি গত শুক্রবার দুপুরে সিলেটের বিশ্বনাথ উপজেলা লামাকাজী ইউনিয়নের খাজাঞ্চীগাঁওস্থ জহুরা উসমান খান ইসলামিয়া দাখিল মাদ্রাসায় ‘দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট’র পবিত্র রামাদ্বান মাস ব্যাপী কোরআন প্রশিক্ষণ এর বিদায়ী অনুষ্ঠান ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সৎপুর দারুল হাদিস কামিল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা শফিকুর রহমানের সভাপতিত্বে এবং ক্বারী হাফিজুর রহমান ও সাদিক আহমদের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাদ্রাসার প্রতিষ্ঠাতা আলহাজ্ব মনিরুজ্জামান খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিংগেরকাছ আলিম মাদরাসার অধ্যক্ষ মাওলানা মাহবুবুল ওয়াছেহ, উত্তর বিশ্বনাথ দ্বি-পাক্ষিক উচ্চ বিদ্যালয় ও কলেজের ধর্মীয় শিক্ষক মাওলানা কামরুল হুদা, জহুরা উসমান খান ইসলামিয়া দাখিল মাদরাসার সাবেক প্রধান শিক্ষক মাওলানা মোসাদ্দেক হোসাইন।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন হাফিজ ক্বারী কয়েছ আহমদ ও মানপত্র পাঠ করেন শিক্ষার্থী তাহিয়া ফেরদৌসী তানহা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্বিরাত প্রশিক্ষণ কেন্দ্রের প্রধানকারী মাওলানা মো. নিজাম উদ্দিন, শিক্ষক আরিফ আহমদ, মোস্তাকিম হোসাইন, ক্বারীয়া সালমা বেগম, তাছলিমা বেগম, ব্যবসায়ী কামাল খান, এলাকার মুরব্বি লকুছ খান, সমাজসেবক শুকুর খান, শহিদ খান আতা, সংগঠক আব্দুস ছোবহান, নাহিয়ান লাহিন প্রমুখ।

আরো সংবাদ