AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্টের বিদায়ী সভা ও পুরস্কার বিতরণ

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২৯ - ২০২২ | ৭: ৪৮ অপরাহ্ণ

বিশ্বনাথনিউজ২৪ :: সিলেটের বিশ্বনাথে ‘দারুল ক্বিরাত মজিদিয়া ফুলতলী ট্রাস্ট’ এর সাপ্তাহিক শাখা কেন্দ্র ‘আলহাজ্ব আব্দুল মতলিব চৌধুরী মেমোরিয়াল ট্রাস্ট শাখায় পুরস্কার বিতরণ ও বিদায়ী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। পবিত্র রামাদ্বান মাস ব্যাপী কোরআন প্রশিক্ষণ শেষে বৃহস্পতিবার (২৮ এপ্রিল) দুপুরে উপজেলার বাইশঘর গ্রামে আলহাজ্ব আব্দুল মতলিব চৌধুরী মেমোরিয়াল ট্রাস্টের আয়োজনে ওই পুরস্কার বিতরণ ও বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী।

বক্তব্যে তিনি বলেন, আমাদের সবাইকে নিজেদের মধ্যে ধর্মীয় মূল্যবোধ জাগ্রত করে সমাজ পরিবর্তনে কাজ করে যেতে হবে। তাই প্রাথিষ্ঠানিক শিক্ষা অর্জনের পাশাপাশি সবাইকে ধর্মীয় শিক্ষাও অর্জন করতে হবে। সরকারের পাশাপাশি এলাকার শিক্ষার উন্নয়নে নিজ নিজ অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসলে সমাজ হবে সুন্দর ও শান্তির। তিনি আরও বলেন, জাতির জনকের কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে এবং এগিয়ে যাবে। কোন অপশক্তি বাধাগ্রস্থ করতে পারবে না।

রাজনীতিবিদ নাজমুল আলম চৌধুরী অপু’র সভাপতিত্বে এবং শাখার নাজিম ও প্রধান ক্বারী বদরুল আলম চৌধুরী শিপু’র সঞ্চালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের ছাত্র রেজাউল ইসলাম ও শুভেচ্ছা বক্তব্য রাখেন ছাত্রী আনিছা মাসুদ। আলোচনা সভা ও পুরস্কার বিতরণ শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন বাইশঘর উত্তরপাড়া জামে মসজিদের ইমাস মাওলানা আব্দুস সালাম।

এসময় উপস্থিত ছিলেন, তজম্মুল আলী, শামস্লু ইসলাম সমুজ, লাল মিয়া, আবু ছালিক, আছাব আলী, মিয়াদ আহমদ, আফাজ মিয়া, ক্বারীদের মধ্যে উপস্থিত ছিলেন খায়রুল ইসলাম, কাওসার আহমেদ খান, উজ্জল মিয়া, সাইফুল ইসলাম, শাহ মোঃ আব্দুর রহীম, মাহফুজ আহমদ, আব্দুল কাইয়ুম, জাবু শাহ, হাফিজ জামাল উদ্দীন প্রমুখ।

আরো সংবাদ