AM-ACCOUNTANCY-SERVICES-BBB

বিশ্বনাথে ছাত্রলীগ কর্মী বাছিত হত্যা মামলার আসামী গ্রেফতার

বিশ্বনাথ নিউজ ২৪ ডট কম :: এপ্রিল - ২০ - ২০২২ | ১০: ৫৫ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের বিশ্বনাথ উপজেলা ছাত্রলীগ কর্মী আব্দুল বাছিত হত্যা মামলার অন্যতম অভিযুক্ত ফারুক মিয়াকে গ্রেফতার করা হয়েছে। সে উপজেলার টেংরা গ্রামের তোরণ মিয়ার ছেলে। গত মঙ্গলবার রাতে মৌলভীবাজার জেলার বড়লেখা এলাকা থেকে তাকে গ্রেফতার করে বিশ্বনাথ থানা পুলিশ।

বাড়ির রাস্তা নিয়ে বিরোধের জের ধরে শুক্রবার দিবাগত রাত ১২টার দিকে বাড়ির উঠোনে প্রতিপক্ষের দ্বারা ছুরিকাহত হন টেংরা (টিলাপাড়া) গ্রামের মৃত আপ্তাব মিয়ার কনিষ্ট ছেলে ও উপজেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী আব্দুল বাছিত (২৮)। পরে তাকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত ২টার দিকে মারা যান তিনি। এঘটনায় নিহত আব্দুল বাছিতের বড় ভাই শাহীন মিয়া (৪৩) বাদী হয়ে ৫জনকে অভিযুক্ত করে বিশ্বনাথ থানায় মামলা দায়ের করেছেন। মামলা নংÑ১৩, তাং- ১৭.০৪.২০২২ইং।

মামলার অন্যান্য অভিযুক্তরা হলেন উপজেলার টেংরা (টিলাপাড়া) গ্রামের মৃত নামর মিয়ার মিয়ার ছেলে সুমন মিয়া (২৭), তছলিম মিয়ার ছেলে সামাদ মিয়া (২৬), কাইয়ুম মিয়া (৩৮) ও মৃত আব্দুল ছত্তার এর ছেলে আহাদ মিয়া (৫০)। এছাড়া মামলায় আরও একজনকে অজ্ঞাতনামা অভিযুক্ত করা হয়েছে।

মামলা দায়ের ও ফারুককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) গাজী আতাউর রহমান বলেন, অন্যান্য অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

আরো সংবাদ